1. munnait2020@gmail.com : newsdesk :
সাতক্ষীরার রাজস্ব কর্মকর্তা পিরোজপুরে বেকুটিয়ায় পানিতে পড়ে নিখোঁজ - জাগো দর্পণ
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:২৬ পূর্বাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
নেছারাবাদের কুড়িয়ানা বাজারে অগ্নিকান্ডে ২১টি দোকান পুড়ে ভস্মীভূত : কোটি টাকার ক্ষতি ৭ দফা দাবী নিয়ে রাস্তায় মানববন্ধনে পিরাজপুরের সরকারী কর্মচারীরা  পিরোজপুরের আশ্রয়নবাসী শিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে কেক কাটলেন যুবলীগ নেতা পিরোজপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো জেলা স্বেচ্ছাসেবকলীগ ঢাবি বিজয় ৭১ হল ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হলেন পিরোজপুরের তাওহীদুল সরকারিভাবে সহযোগিতা পেয়ে ভালো থাকবে ইন্দুরকানীর ক্ষতিগ্রস্থ ১০ জেলে পরিবার পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশনের ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান পিরোজপুরে বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য জেলার কৃতি সন্তান ড. কাজী সাইফুদ্দিন কাউখালীতে জমি নিয়ে বিরোধে প্রতিবেশীর হামলায় গুরুতর আহত বৃদ্ধ প্রচুর বৃষ্টি উপেক্ষা করে পিরোজপুর পৌরসভার ৩নং ওয়ার্ডে টিসিবির পন্য বিক্রি শুরু

সাতক্ষীরার রাজস্ব কর্মকর্তা পিরোজপুরে বেকুটিয়ায় পানিতে পড়ে নিখোঁজ

জেলা প্রতিনিধি, পিরোজপুর
  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৮ জন দেখেছেন

পিরোজপুরের কচা নদীতে বেকুটিয়া ফেরিঘাটে এলাকায় পানিতে পড়ে আব্দুল্লাহ হীল কাফি (৪২) নামের এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। নিখোঁজ কাফি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার সার্কেল ২ এর সহকারী রাজস্ব কর্মকর্তা এবং তার তার বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলায়। তিনি সাতক্ষীরা থেকে বরিশালে শশুরবাড়িতে যাচ্ছিলেন।

আজ বৃহস্পতিবার (০১ সেপ্টম্বর) রাত ৮টার দিকে পানিতে পড়ে তিনি নিখোঁজ হয়েছেন বলে জানিয়েছেন পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার রফিকুল ইসলাম।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, আজ রাত ৮টার দিকে তিনি ফেরি আসার জন্য ঘাটে অপেক্ষা করছিলেন। তখন ফেরীর পল্টনে গিয়ে হাঁটাহাটি করার সময় পা পিছলে নদীতে পড়ে নিখোঁজ হয়ে যান। পরে খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। ফায়ার সার্ভিসের ডুবুরি টিম বরিশাল থেকে পিরোজপুরে এসে উদ্ধার অভিযান শুরু করেছে।

পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার রফিকুল ইসলাম জানান, একজন ব্যক্তি নিখোঁজ রয়েছেন। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে রয়েছে। আমাদের ডুবুরি টিম বরিশাল থেকে পিরোজপুরে এসে উদ্ধার কার্যক্রম শুরু করেছে। উদ্ধার কার্যক্রম শেষে বিস্তারিত বলা যাবে।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো: মাসুদুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সাথে ফায়ার সার্ভিসের কার্যক্রম অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN