1. munnait2020@gmail.com : newsdesk :
পিরোজপুরে শিল্পকলা একাডেমীর আয়োজনে চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগীতা - জাগো দর্পণ
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
নেছারাবাদের কুড়িয়ানা বাজারে অগ্নিকান্ডে ২১টি দোকান পুড়ে ভস্মীভূত : কোটি টাকার ক্ষতি ৭ দফা দাবী নিয়ে রাস্তায় মানববন্ধনে পিরাজপুরের সরকারী কর্মচারীরা  পিরোজপুরের আশ্রয়নবাসী শিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে কেক কাটলেন যুবলীগ নেতা পিরোজপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো জেলা স্বেচ্ছাসেবকলীগ ঢাবি বিজয় ৭১ হল ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হলেন পিরোজপুরের তাওহীদুল সরকারিভাবে সহযোগিতা পেয়ে ভালো থাকবে ইন্দুরকানীর ক্ষতিগ্রস্থ ১০ জেলে পরিবার পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশনের ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান পিরোজপুরে বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য জেলার কৃতি সন্তান ড. কাজী সাইফুদ্দিন কাউখালীতে জমি নিয়ে বিরোধে প্রতিবেশীর হামলায় গুরুতর আহত বৃদ্ধ প্রচুর বৃষ্টি উপেক্ষা করে পিরোজপুর পৌরসভার ৩নং ওয়ার্ডে টিসিবির পন্য বিক্রি শুরু

পিরোজপুরে শিল্পকলা একাডেমীর আয়োজনে চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগীতা

জেলা প্রতিনিধি, পিরোজপুর
  • প্রকাশের সময় শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৪৯ জন দেখেছেন

পিরোজপুরে জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আবৃত্তি প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

চিত্রাঙ্কন প্রতিযোগীতায় ক ও খ বিভাগে ৮২জন শিশু অংগ্রহন করে এবং আবৃত্তি প্রতিযোগীতায় ক, খ ও গ বিভাগে ৪৬ জন শিশু অংগ্রহন করে। এ চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগীতা উপভোগ করেন জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, অন্যান্য সদস্যবৃন্দ, প্রশিক্ষক, শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা। এসময় জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী বলেন, বঙ্গবন্ধুকে শিশুদের কাছে পরিচিত করা ও বঙ্গবন্ধু চেতনাকে শিশুদের মাঝে লালনের জন্যই এই উদ্যোগ। ছবির মাধ্যমে শিশুদের মাঝে বঙ্গবন্ধু সম্পর্কে ধারণ তৈরি হবে। আবৃত্তির মাধ্যমে বঙ্গবন্ধু সম্পর্কে শিশুরা জানবে। আমাদের এমন কর্মসূচী অব্যাহত থাকবে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN