1. munnait2020@gmail.com : newsdesk :
মেয়েকে হত্যার বিচারের দাবিতে বাবার থানায় মামলা - জাগো দর্পণ
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:৫৭ অপরাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
নেছারাবাদের কুড়িয়ানা বাজারে অগ্নিকান্ডে ২১টি দোকান পুড়ে ভস্মীভূত : কোটি টাকার ক্ষতি ৭ দফা দাবী নিয়ে রাস্তায় মানববন্ধনে পিরাজপুরের সরকারী কর্মচারীরা  পিরোজপুরের আশ্রয়নবাসী শিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে কেক কাটলেন যুবলীগ নেতা পিরোজপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো জেলা স্বেচ্ছাসেবকলীগ ঢাবি বিজয় ৭১ হল ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হলেন পিরোজপুরের তাওহীদুল সরকারিভাবে সহযোগিতা পেয়ে ভালো থাকবে ইন্দুরকানীর ক্ষতিগ্রস্থ ১০ জেলে পরিবার পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশনের ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান পিরোজপুরে বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য জেলার কৃতি সন্তান ড. কাজী সাইফুদ্দিন কাউখালীতে জমি নিয়ে বিরোধে প্রতিবেশীর হামলায় গুরুতর আহত বৃদ্ধ প্রচুর বৃষ্টি উপেক্ষা করে পিরোজপুর পৌরসভার ৩নং ওয়ার্ডে টিসিবির পন্য বিক্রি শুরু

মেয়েকে হত্যার বিচারের দাবিতে বাবার থানায় মামলা

জেলা প্রতিনিধি, বাগেরহাট ও ‍পিরোজপুর
  • প্রকাশের সময় বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৫০ জন দেখেছেন

পিরোজপুর পৌরসভার মাছিমপুর এলাকায় মেয়েকে হত্যা ও বিচারের দাবি নিয়ে বাবা সদর থানায় মামলা দায়ের করেছেন। মেয়ে মৃত সম্পা ঢালী (৩৮) বাগেরহাটের মোংলা উপজেলার পূর্ব দত্তের মেঠ এলাকার মৃনাল কান্তি ঢালীর কন্যা। সোমবার সকালে মৃত সম্পা ঢালীর পিতা মৃনাল কান্তি ঢালী তার ২য় জামাতা একই এলাকার প্রফুল্ল সিকদারের পুত্র পিযুষ কান্তি সিকদার (৫০) কে প্রধান আসামী ও আরো ৩ জনকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভ‚ক্তভোগী মৃত সম্পা ঢালী বাগেরহাটের মোংলা উপজেলার পূর্ব দত্তের মেঠ এলাকার মৃনাল কান্তি ঢালীর কন্যা। তার ২য় স্বামী পিযুষ কান্তি সিকদারের সাথে বিয়ের আগে পিযুষের শ্যালক দিপঙ্কর মিত্রর সাথে বিয়ে হয় আরো সাত বছর আগে। পরে ১ম স্বামী দিপঙ্করের মৃত্যুর ৩/৪ বছর পর ২য় স্বামী বিভিন্ন কৌশলে প্রস্তাব দিয়ে নিজের আগে বিয়ে থাকা সত্তে¡ও নিজেকে বিয়ে করতে সম্পাকে রাজি করে। বিয়ের পর শুরু হয় বিভিন্ন পারিবারিক ঝামেলা। এদিকে পিযুষ জানায় মামলার ২নং আসামী তৃপ্তি রাণী মিস্ত্রীর সাথে বিবাহ বিচ্ছদ হয়ে গেছে। যা সম্পূর্ণ মিথ্যা। এ নিয়ে প্রায়ই সম্পা ঢালী বাড়িতে ফোন করে কান্নাকাটি করতো এবং বলতো আমি তো বিয়েতে রাজি ছিলাম না আমায় এখানো কেনো বিয়ে দিয়েছো। তারা আমাকে বিভিন্নভাবে অপবাদ দিয়ে অপমান করে। বিভিন্ন সমস্যা নিয়ে সম্পা প্রতিবাদ করলে মামলার আসামীরা তাকে বলতো যে, ১ম স্বামীকে তো খাইছো, মরতে পারোনা তুই। তোর বেচে থাকার কোন অধিকার নাই। তুই আমাদের বাচাইয়া দে। পরে ২০২২ সালের ২৯ জুলাই ভোর রাতে সম্পার স্বামী পিযুষ সম্পার বাবাকে জানায় আপনার মেয়ে গলায় লাগিয়ে আত্মহত্যা করেছে। সকালে বের হয়ে সম্পার বাবা জানতে পারেন তার লাশ হাসপাতালে আছে। প্রধান আসামী পিযুষ আমাদের তার বাড়িতে লাশ ময়নাতদন্তের পর দিব বলে পাঠিয়ে দিয়ে আমার মেয়ের লাশ কৌশলে সৎকার করে।

মৃত সম্পার পিতা মৃনাল কান্তি ঢালী জানান, আমার মেয়েকে পিযুস বিয়ে করে কৌশলে হত্যা করেছে। আমি আমার মেয়ে হত্যার সুষ্ঠু বিচার চাই। থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মাসুদুজ্জামান জানান, এঘটনার মামলায় প্রধান আসামী পিযুষকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN