1. munnait2020@gmail.com : newsdesk :
পদ্মা সেতু নিয়ে বাগবিতন্ডায় ইন্দুরকানীতে মাদ্রাসা সুপার লাঞ্ছিত : যুবলীগ নেতার থানায় অভিযোগ - জাগো দর্পণ
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
পিরোজপুরে শিল্পকলা একাডেমীর আয়োজনে চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগীতা পিরোজপুরে জেলা আওয়ামীলীগের আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব এর জন্মদিন পালিত মঠবাড়িয়ায় বাঁধ রক্ষার দাবীতে রাস্তায় শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী পুরানো ভাড়া চাওয়ায় রিক্সা চালককে পিটিয়ে আহত করলো দফাদার ভোলায় ছাত্রদলের সভাপতিকে হত্যার প্রতিবাদে পিরোজপুরে ছাত্রদলের কাফন মিছিল মেয়েকে হত্যার বিচারের দাবিতে বাবার থানায় মামলা ভোলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যার প্রতিবাদে পিরোজপুরে যুবদলের বিক্ষোভ পুলিশী বাধায় পন্ড পিরোজপুর জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে নদী কেন্দ্রীক এক সাংস্কৃতিক অনুষ্ঠান পিরোজপুরে শিল্পকলা একাডেমীর আয়োজনে প্রশিক্ষক-প্রশিক্ষনার্থীদের সাংস্কৃতিক অনুষ্ঠান জিএলটিএস সহ আরো ৮টি সংস্থার আয়োজনে সম্পন্ন হল এসডিজি ইউথ সামিট ২০২২

পদ্মা সেতু নিয়ে বাগবিতন্ডায় ইন্দুরকানীতে মাদ্রাসা সুপার লাঞ্ছিত : যুবলীগ নেতার থানায় অভিযোগ

জেলা প্রতিনিধি, পিরোজপুর
  • প্রকাশের সময় বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৩৭ জন দেখেছেন
পিরোজপুরের ইন্দুরকানীতে বাগবিতন্ডায় পদ্মা সেতু নিয়ে প্রধানমন্ত্রীকে জড়িয়ে বিরূপ মন্তব্য করায় এক মাদ্রাসা সুপারকে লাঞ্চিত করে তার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন আকন। অপরদিকে সেই যুবলীগ নেতার বিরুদ্ধে নিজেকে লাঞ্চিত করার অভিযোগ করছেন এস.ডি. মদিনাতুল উলুম দাখিল মাদরাসার সুপার মাওলানা মোহাম্মদ ওহিদুজ্জামান।
সোমবার (২৭ জুন) সকালে উপজেলা বাজারে প্রধানমন্ত্রীকে জড়িয়ে বিরূপ মন্তব্যের ঘটনাটি ঘটে এবং যুবলীগ নেতা এরপর এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানান পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খাইরুল হাসান।
ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন জানান, সোমবার সকালে ইন্দুরকানী বাজারের মাকসুদুল্লাহর ফার্মেসির সামনে বসে উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন আকনসহ কয়েকজন চা পান করছিলেন এবং পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান নিয়ে আলোচনা করছিলেন। এ সময় বাজার করতে আসা বালিপাড়া ইউনিয়নের এস. ডি. মদিনাতুল উলুম দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোহাম্মদ ওহিদুজ্জামান আসলে তাকে তারা বসতে দেন। আলোচনার একপর্যায় সুপার পদ্মা সেতু নিয়ে ‘প্রধানমন্ত্রীকে জড়িয়ে বিরূপ মন্তব্য’ করায় যুবলীগ নেতা হেলাল উদ্দিন তার ওপর চড়াও হয় এবং তাকে টেনে হিঁচড়ে থানায় দিকে নিয়ে যায়। সে সময় স্থানীয়রা তাকে ছাড়িয়ে রাখেন এবং সুপার চলে যান। পরে যুবলীগ নেতা এরপর এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
এ বিষয়ে উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন বলেন, ‘আমি মাদরাসার সুপারকে বসতে দেওয়ার পর পদ্মা সেতুর বিষয়ে আলোচনার এক পর্যায়ে মাদ্রাসা সুপার ওহিদুজ্জামান “ প্রধানমন্ত্রীকে জড়িয়ে বিরূপ মন্তব্য” করে। এ বিষয়ে নিয়ে তার সাথে আমার রাগারাগি হয় এবং আমি তাকে থানায় নিতে চেয়েছিলাম। তবে স্থানীদের অনুরোধে আমি বাজার থেকে চলে এসে থানায় একটি অভিযোগ করি।
এ বিষয়ে এস.ডি. মদিনাতুল উলুম দাখিল মাদরাসার সুপার মাওলানা মোহাম্মদ ওহিদুজ্জামান বলেন, ‘ফার্মেসিতে বসে পদ্মা সেতু নিয়ে কথা হচ্ছিল। পদ্মা সেতু আমাদের জন্য সৌভাগ্যের তবে “ওখানে কেহর একার টাকা নয়, আমাদেরও টাকা আছে” এমন কথা বললেই দোকানের সামনে বসে থাকা যুবলীগ নেতা হেলাল আমার ওপর চড়াও হয় এবং লাঞ্ছিত করে।’ মাদরাসার কমিটি গঠন নিয়ে স্থানীয় বিরোধের জেড়েও তার সাথে এ ঘটনা ঘটতে পারে।
ঘটনার বিষয়ে জানতে চাইলে পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খাইরুল হাসান জানান, এ বিষয়টিতে যুবলীগ নেতা হেলাল উদ্দিন ইন্দুরকানী থানায় মাদরাসার ওই সুপারের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN