1. munnait2020@gmail.com : newsdesk :
চাঁদপুর থেকে কাউখালীতে আসা ৫ কেজি গাঁজার চালানসহ গ্রেফতার ২ - জাগো দর্পণ
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৭:৪৪ পূর্বাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
পিরোজপুরে শিল্পকলা একাডেমীর আয়োজনে চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগীতা পিরোজপুরে জেলা আওয়ামীলীগের আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব এর জন্মদিন পালিত মঠবাড়িয়ায় বাঁধ রক্ষার দাবীতে রাস্তায় শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী পুরানো ভাড়া চাওয়ায় রিক্সা চালককে পিটিয়ে আহত করলো দফাদার ভোলায় ছাত্রদলের সভাপতিকে হত্যার প্রতিবাদে পিরোজপুরে ছাত্রদলের কাফন মিছিল মেয়েকে হত্যার বিচারের দাবিতে বাবার থানায় মামলা ভোলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যার প্রতিবাদে পিরোজপুরে যুবদলের বিক্ষোভ পুলিশী বাধায় পন্ড পিরোজপুর জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে নদী কেন্দ্রীক এক সাংস্কৃতিক অনুষ্ঠান পিরোজপুরে শিল্পকলা একাডেমীর আয়োজনে প্রশিক্ষক-প্রশিক্ষনার্থীদের সাংস্কৃতিক অনুষ্ঠান জিএলটিএস সহ আরো ৮টি সংস্থার আয়োজনে সম্পন্ন হল এসডিজি ইউথ সামিট ২০২২

চাঁদপুর থেকে কাউখালীতে আসা ৫ কেজি গাঁজার চালানসহ গ্রেফতার ২

জেলা প্রতিনিধি, পিরোজপুর
  • প্রকাশের সময় বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৪৩ জন দেখেছেন
পিরোজপুরের কাউখালী উপজেলা লঞ্চঘাট থেকে মানিক-১ লঞ্চে আসা চাঁদপুর থেকে গাঁজার চালানসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার (২৯ জুন) সকালে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বনি আমিন।
গ্রেফতারকৃতরা হলেন, কাউখালী উপজেলার চিরাপাড়া গ্রামের মৃত: আবুল হোসেন এর পুত্র মোঃ রুবেল (৪৪), ও ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া গ্রামের ছালাম সরদার এর পুত্র মোঃ ইলিয়াস সরদার (৩৪)।
পুলিশ জানিয়েছে, বুধবার সকালে লঞ্চঘাট থেকে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে পিরোজপুরগামী মানিক-১ লঞ্চে কাউখালী থানার এ.এস.আই মিজানুর রহমান এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এসময় চাঁদপুর থেকে নিয়ে আসা ৫ কেজি গাাঁজসহ তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে।
এ ব্যাপারে কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বনি আমিন জানান, আসামীদের জিজ্ঞাসাবাদ শেষে তাদের রিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রক্রিয়া চলমান। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে এই গাজার চালান চাঁদপুর থেকে পিরোজপুরের কাউখালীতে আসছিল। গ্রেফতারকৃত রুবেল এবং ইলিয়াস সরদার এর নামে কাউখালী থানাসহ বিভিন্ন থানায় মামলা রয়েছে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN