1. munnait2020@gmail.com : newsdesk :
কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান ও তার সহধর্মীনির আশু রোগমুক্তি কামনায় পিরোজপুরে দোয়া ও ইফতার মাহফিল - জাগো দর্পণ
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:১৮ পূর্বাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
নেছারাবাদের কুড়িয়ানা বাজারে অগ্নিকান্ডে ২১টি দোকান পুড়ে ভস্মীভূত : কোটি টাকার ক্ষতি ৭ দফা দাবী নিয়ে রাস্তায় মানববন্ধনে পিরাজপুরের সরকারী কর্মচারীরা  পিরোজপুরের আশ্রয়নবাসী শিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে কেক কাটলেন যুবলীগ নেতা পিরোজপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো জেলা স্বেচ্ছাসেবকলীগ ঢাবি বিজয় ৭১ হল ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হলেন পিরোজপুরের তাওহীদুল সরকারিভাবে সহযোগিতা পেয়ে ভালো থাকবে ইন্দুরকানীর ক্ষতিগ্রস্থ ১০ জেলে পরিবার পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশনের ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান পিরোজপুরে বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য জেলার কৃতি সন্তান ড. কাজী সাইফুদ্দিন কাউখালীতে জমি নিয়ে বিরোধে প্রতিবেশীর হামলায় গুরুতর আহত বৃদ্ধ প্রচুর বৃষ্টি উপেক্ষা করে পিরোজপুর পৌরসভার ৩নং ওয়ার্ডে টিসিবির পন্য বিক্রি শুরু

কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান ও তার সহধর্মীনির আশু রোগমুক্তি কামনায় পিরোজপুরে দোয়া ও ইফতার মাহফিল

সংবাদদাতা
  • প্রকাশের সময় সোমবার, ২ মে, ২০২২
  • ১৫৭ জন দেখেছেন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও তার সহধর্মীনি এ্যাড. নাহিদা সুলতানা যুথী করোনা আক্রান্ত হওয়ায় তাদের আশু রোগমুক্তি কামনায় পিরোজপুরে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ১নং কেন্দ্রীয় সদস্য আলহাজ¦ মসিউর রহমান মহারাজের আয়োজনে হুলারহাট দারুস শরীয়ত এতিমখানা হেফজখানা ও লিল্লাহ বোর্ডিং মিলনায়তনে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে পিরোজপুর পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাদউল্লাহ লিটন, জেলা অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো: তামিম সরদার, দৈনিক গ্রামের সমাজ পত্রিকার বার্তা সম্পাদক হাসিবুল ইসলাম হাসান, সাপ্তাহিক বলেশ^রের নির্বাহী সম্পাদক রেজওয়ান ইসলাম সাজন, দৈনিক গ্রামের সমাজ পত্রিকার মফস্বল সম্পাদক মো: আবীর হাসানসহ হুলারহাট দারুস শরীয়ত এতিমখানা হেফজখানা ও লিল্লাহ বোর্ডিং এর শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

দোয়া ও মোনাজাতে দেশ ও জাতির কল্যান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও তার সহধর্মীনি এ্যাড. নাহিদা সুলতানা যুথী করোনা আক্রান্ত হওয়ায় তাদের আশু রোগমুক্তি কামনাসহ নানা দোয়া করা হয়।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN