1. munnait2020@gmail.com : newsdesk :
তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখার জন্য খেলাধুলা অত্যন্ত জরুরী- বরিশাল বিভাগীয় কমিশনার - জাগো দর্পণ
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:৩৫ অপরাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
নেছারাবাদের কুড়িয়ানা বাজারে অগ্নিকান্ডে ২১টি দোকান পুড়ে ভস্মীভূত : কোটি টাকার ক্ষতি ৭ দফা দাবী নিয়ে রাস্তায় মানববন্ধনে পিরাজপুরের সরকারী কর্মচারীরা  পিরোজপুরের আশ্রয়নবাসী শিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে কেক কাটলেন যুবলীগ নেতা পিরোজপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো জেলা স্বেচ্ছাসেবকলীগ ঢাবি বিজয় ৭১ হল ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হলেন পিরোজপুরের তাওহীদুল সরকারিভাবে সহযোগিতা পেয়ে ভালো থাকবে ইন্দুরকানীর ক্ষতিগ্রস্থ ১০ জেলে পরিবার পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশনের ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান পিরোজপুরে বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য জেলার কৃতি সন্তান ড. কাজী সাইফুদ্দিন কাউখালীতে জমি নিয়ে বিরোধে প্রতিবেশীর হামলায় গুরুতর আহত বৃদ্ধ প্রচুর বৃষ্টি উপেক্ষা করে পিরোজপুর পৌরসভার ৩নং ওয়ার্ডে টিসিবির পন্য বিক্রি শুরু

তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখার জন্য খেলাধুলা অত্যন্ত জরুরী- বরিশাল বিভাগীয় কমিশনার

জেলা প্রতিনিধি, পিরোজপুর
  • প্রকাশের সময় সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ১৪০ জন দেখেছেন

বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান বলেছেন, তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখার জন্য খেলাধুলা অত্যন্ত জরুরী। বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ড বিভিন্ন জেলায় এ ধরনের আয়োজন করে থাকে। সারা বিশ্বে ক্রিকেট আমাদের একটি গৌরবের জায়গা। ক্রিকেটকে দিয়ে বাংলাদেশকে সারা বিশ্বে আমরা অনেক পরিচিত করেছি। ক্রিকেট এর এই সম্ভাবনাকে কাজে লাগিয়ে আমরা তরুন সমাজকে মাঠে আনতে পেরেছি।

তিনি আরো বলেন, ছোট ছোট মাঠগুলোকে খেলার উপযোগী করে তুলবেন। প্রশাসনের কাছে অনুরোধ যেখানে যতটুকু মাঠ আছে খেলার কাজে লাগাবেন। ছোট ছোট পুকুর গুলোকে পরিষ্কার করে সাতারের উপযোগী করতে হবে। এই উদ্যোগ গুলোকে কাজে লাগিয়ে খেলাকে আরো তরান্বীত করতে জেলা ক্রীড়া সংস্থাকেও ভূমিকা রাখতে হবে। খেলাধুলার মাধ্যমে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নিমূল হবে এমনটাই প্রত্যাশা আমাদের।

রোববার (৬ মার্চ) পিরোজপুর জেলা স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বরিশাল বিভাগীয় কমিশনার কাপ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ জাহেদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম সেবা, পিরোজপুর পৌর মেয়র আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান মালেক, বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর পরিচালক ও বরিশাল বিভাগীয় ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর খান আলো। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ গোলাম মাওলা নকীব। উদ্বোধনী খেলায় পিরোজপুর জেলা ও বরিশাল জেলা দল অংশগ্রহন করেছে। এছাড়াও বরিশাল বিভাগের অন্যান্য জেলা ঝালকাঠী, পটুয়াখালী, ভোলা ও বরগুনা জেলা দল অংশগ্রহন করে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN