1. munnait2020@gmail.com : newsdesk :
পিরোজপুরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষ্যে আলোচনা সভা, সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক সন্ধ্যা - জাগো দর্পণ
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭:২৬ পূর্বাহ্ন
সংবাদ সংক্ষেপঃ

পিরোজপুরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষ্যে আলোচনা সভা, সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক সন্ধ্যা

জেলা প্রতিনিধি, পিরোজপুর
  • প্রকাশের সময় রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৩০ জন দেখেছেন

পিরোজপুরে ৬নং শারিকতলা ডুমরিতলা ইউনিয়নে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষ্যে আলোচনা সভা, সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ৬নং শারিকতলা ডুমরিতলা ইউনিয়ন পরিষদের আয়োজনে এ আলোচনা সভা, সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পিরোজপুর ১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ. কে. এম. এ আউয়াল। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মুজিবুর রহমান খালেক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৬নং শারিকতলা ডুমরিতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ আজমীর হোসেন মাঝি।

এসময় সদর উপজেলার ইউনিয়ন সাবেক ও বর্তমান চেয়ারম্যান, বিসিএস ক্যাডার, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (প্রাথমিক, মাধ্যমিক ও দাখিল), ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সম্পাদক, কৃতি শিক্ষার্থী (প্রাথমিক ও মাধ্যমিক), সফল ইমাম, মাদ্রাসা ছাত্র, কৃষক, জেলে, সফল ব্যাক্তি, ক্ষুদ্র ব্যবসায়ী, ট্যাক্স দাতা ও খেলোয়ারদের ফুল ও ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN