1. munnait2020@gmail.com : newsdesk :
মঠবাড়িয়ায় ধান কাটায় বাঁধা দেয়ায় বৃদ্ধ কৃষককে হাতুড়িপেটা করে পা ভেঙে দিল প্রতিপক্ষ - জাগো দর্পণ
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:৪০ পূর্বাহ্ন
সংবাদ সংক্ষেপঃ

মঠবাড়িয়ায় ধান কাটায় বাঁধা দেয়ায় বৃদ্ধ কৃষককে হাতুড়িপেটা করে পা ভেঙে দিল প্রতিপক্ষ

প্রতিনিধি, (মঠবাড়িয়া) পিরোজপুর
  • প্রকাশের সময় রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৩০ জন দেখেছেন

পিরোজপুরের মঠবাড়িয়ায় ধান কাটায় বাঁধা দেয়ায় জয়নাল ফরাজী নামে সত্তোরোর্ধ এক কৃষককে হাতুড়িপেটা করে পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষরা। শনিবার (১ জানুয়ারি) বিকেলে উপজেলার পশ্চিম পাতাকাটা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা গুরুতর আহত জয়নাল ফরাজীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক সেবা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ওই বিকেলেই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। জয়নাল ফরাজী পশ্চিম পাতাকাটা গ্রামের মৃত. করিম ফরাজীর ছেলে।

আহত সূত্রে জানা জানা গেছে, বৃদ্ধ জয়নাল ফরাজীর ক্রয়কৃত বহু বছরের ভোগদখলীয় ৩৩ শতাংশ জমিতে এ বছরও ধান রোপন করে। শনিবার তার প্রতিবেশী নাসির ফকিরসহ ১৫ জনের একটি দল ওই জমির ধান জোর করে কেটে নিতে আসে। এসময় জয়নাল ফরাজি বাধা দিতে গেলে নাসির ফকির ও তার দুই ছেলে জুয়েল, সৈয়বুরসহ ভাড়াটিয়া সন্ত্রাসীরা এলাপাথারী হাতুড়িপেটা করে শরীরের বিভিন্ন স্থান থেতলে দেয় এবং পা ভেঙে দেয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর মেডিকেল অফিসার ডাঃ রাকিবুল ইসলাম বলেন, জয়নাল ফরাজীর বা-পায়ের গোড়ালির দিকে চিকন হাড়টি ভেঙে গেছে। উন্নত চিকিৎসা দিলে হাড় জোড়া লাগতে পারে।

আহত জয়নাল ফরাজীর ছেলে মো. তারিকুল ইসলাম জানান, এ ঘটনায় শনিবার রাতেই মঠবাড়িয়া থানায় লিখিত অভিযোগ দেয়া হয়ে।

মঠবাড়িয়ায় থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, লিখিত অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN