1. munnait2020@gmail.com : newsdesk :
নির্বাচনী সহিংসতা : মঠবাড়িয়ায় নৌকার কর্মীকে কুপিয়ে কব্জি বিচ্ছিন্ন - জাগো দর্পণ
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:১১ পূর্বাহ্ন
সংবাদ সংক্ষেপঃ

নির্বাচনী সহিংসতা : মঠবাড়িয়ায় নৌকার কর্মীকে কুপিয়ে কব্জি বিচ্ছিন্ন

জেলা প্রতিনিধি, পিরোজপুর
  • প্রকাশের সময় বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ৫৪ জন দেখেছেন

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতার জেড়ে নৌকা প্রতিকের এক চেয়ারম্যান প্রার্থীর কর্মীকে কুপিয়ে হাতের কব্জি বিচ্ছিন্ন করেছে দুর্বৃত্তরা। আহত বিপ্লব আকন (৪৬) ধানিসাফা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাচ্চু আকনের ছোট ভাই।

বুধবার (২২ ডিসেম্বর) রাতে উপজেলার ধানীসাফা ইউনিয়নের ফুলঝুড়ি পাতাকাটা নামক এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা. নুরুল ইসলাম বাদল।
স্থানীয় সূত্রে জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে নির্বাচনী সহিংসতার জেড়ে মঠবাড়িয়ায় সাফা ইউনিয়নের নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হারুন তালুকদারের নির্বাচনী সভা শেষে প্রচারনায় নামে তার কর্মী সমর্থকেরা। এ সময় ফুলঝুড়ি পাতাকাটা নামক এলাকায় তার কয়েকজন কর্মী সমর্থক লিফলেট নিয়ে প্রচারনায় গেলে প্রতিপক্ষরা তাদের উপর হামলা চালায় ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে ধারালো অস্ত্রের আঘাতে চেয়ারম্যান প্রার্থী হারুন তালুকদারের এক কর্মী বিপ্লব বেপারীর হাতের কব্জি কেটে যায় ও তিনি মারাত্মক ভাবে জখম হন । তাকে আহত অবস্থায় মঠবাড়িয়া উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা. নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তদন্ত ও অভিযান চলছে। আশা করছি ঘটনার সাথে সংশ্লিষ্টদের দ্রুত গ্রেফতার করতে সক্ষম হবো।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN