1. munnait2020@gmail.com : newsdesk :
পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যা মামলার প্রধান আসামি রিমান্ডে - জাগো দর্পণ
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
পিরোজপুরে পরকীয়ার জেড়ে স্ত্রীর হাতে স্বামী হত্যা যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত বিচারের দাবীতে পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সভা নারী উদ্যোক্তাদের নিয়ে পিরোজপুরে স্বপ্নজয়ী নারী উদ্যোক্তা যুব সংগঠনের উদ্বোধন কাউখালীতে নৌকার অফিস ভাংচুর ও সর্মথকদের হামলা করায় প্রতিবাদ সভা কাউখালীতে নৌকার অফিস ভাংচুর এবং সমর্থকের উপর হামলা : গ্রেফতার ৫ যুবলীগ নেতা শুভ হত্যার বিচারের দাবিতে উত্তাল পিরোজপুর পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ ও সমাবেশ পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যা মামলার প্রধান আসামি রিমান্ডে হাজারো মানুষের ভালোবাসায় যুবলীগ নেতাকে শেষ বিদায় পরিষদে থেকে জনগণকে আর সেবা দেয়া হবেনা ইউপি চেয়ারম্যান বাবুলের

পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যা মামলার প্রধান আসামি রিমান্ডে

জেলা প্রতিনিধি, পিরোজপুর
  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ২৪ জন দেখেছেন

পিরোজপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভকে (৩৫) গুলি করে হত্যার ঘটনার প্রধান অভিযুক্ত জেলা আওয়ামী লীগের সদ্য বহিষ্কৃত ধর্ম বিষয়ক সম্পাদক মো. নাছির উদ্দিন মাতুব্বরের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে পিরোজপুরের ১ নম্বর আমলি আদালতের বিচারক পল্লবেশ্বর কুন্ডু এ রিমান্ড মঞ্জুর করেন। 

আগামী ২১, ২২ ও ২৩ নভেম্বর নাছির উদ্দিনকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা পিরোজপুর সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. আলী রেজা।

উল্লেখ্য, গত ৭ নভেম্বর ফয়সাল মাহবুব শুভ দলীয় নেতাকর্মীদের সঙ্গে সদর উপজেলার শংকরপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রচারণায় যান। সেখান থেকে ফেরার পথে মল্লিক বাড়ি বাসস্ট্যান্ডে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মো. নাছির উদ্দিন মাতুব্বরের সমর্থকদের সঙ্গে নৌকার সমর্থকদের সংঘর্ষ হয়। এ সময় নাছির উদ্দিন মাতুব্বরের সমর্থকদের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ হন শুভ। সেখান থেকে তাকে পিরোজপুর সদর হাসপাতালে আনা হয়। পরবর্তীতে তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সেখানেই গত ১৫ নভেম্বর রাতে মারা যান শুভ।

শুভ গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় ওই দিন রাতেই পুলিশ বিদ্রোহী প্রার্থী নাছির উদ্দিন মাতুব্বরসহ ১০ জনকে আটক করে। পরদিন ৮ নভেম্বর নৌাকা প্রতীকের প্রার্থী মো. তোফাজ্জেল হোসেন মল্লিক স্বপনের ভাই মো. মোজাম্মেল হোসেন মল্লিক তপন বাদী হয়ে নাছিরসহ ৩৬ জনের নাম উল্লেখ করে এবং আরও ১২০-১৩০ জনকে অজ্ঞাত আসামি করে পিরোজপুর সদর থানায় মামলা করেন। সেই মামলায় প্রধান আসামি করা হয় জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাছির উদ্দিন মাতুব্বরকে। পরে তাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN