1. munnait2020@gmail.com : newsdesk :
হাজারো মানুষের ভালোবাসায় যুবলীগ নেতাকে শেষ বিদায় - জাগো দর্পণ
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:১১ অপরাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
পিরোজপুরে পরকীয়ার জেড়ে স্ত্রীর হাতে স্বামী হত্যা যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত বিচারের দাবীতে পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সভা নারী উদ্যোক্তাদের নিয়ে পিরোজপুরে স্বপ্নজয়ী নারী উদ্যোক্তা যুব সংগঠনের উদ্বোধন কাউখালীতে নৌকার অফিস ভাংচুর ও সর্মথকদের হামলা করায় প্রতিবাদ সভা কাউখালীতে নৌকার অফিস ভাংচুর এবং সমর্থকের উপর হামলা : গ্রেফতার ৫ যুবলীগ নেতা শুভ হত্যার বিচারের দাবিতে উত্তাল পিরোজপুর পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ ও সমাবেশ পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যা মামলার প্রধান আসামি রিমান্ডে হাজারো মানুষের ভালোবাসায় যুবলীগ নেতাকে শেষ বিদায় পরিষদে থেকে জনগণকে আর সেবা দেয়া হবেনা ইউপি চেয়ারম্যান বাবুলের

হাজারো মানুষের ভালোবাসায় যুবলীগ নেতাকে শেষ বিদায়

জেলা প্রতিনিধি, পিরোজপুর
  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ২৮ জন দেখেছেন

পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে প্রচারণায় গিয়ে গুলিতে নিহত পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভর দাফন সম্পন্ন হয়েছে। বুধবার (১৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে তাকে পৌর করবস্থানে দাফন করা হয়। তার জানাজায় হাজারো মানুষের ঢল নামে। 

জানাজায় ইমামতি করেন পিরোজপুর কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মুফতি জোবায়ের আহমেদ।

এ সময় পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়াল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ এম হাকিম হাওলাদার, সহ-সভাপতি ও পৌর মেয়র মো. হাবিবুর রহমান মালেক, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান খালেক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজীসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৭ নভেম্বর নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী সভায় অংশগ্রহণ শেষে রাতে শহরে ফিরছিলেন ফয়সাল মাহবুব শুভ। পথে শংকরপাশা ইউনিয়নের মল্লিক বাড়ি স্ট্যান্ডে স্বতন্ত্র প্রার্থী ও সদ্য বহিষ্কৃত জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন মাতুব্বরের লোকজনের হামলায় গুলিবিদ্ধ হন তিনি। তাকে উদ্ধার করে প্রথমে পিরোজপুর সদর হাসপাতাল এবং পরে খুলনা সিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ৮ নভেম্বর দুপুরে খুলনা থেকে এয়ার  অ্যাম্বুলেন্সে করে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার (১৫ নভেম্বর) রাতে সেখানেই শুভর মৃত্যু হয়।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN