1. munnait2020@gmail.com : newsdesk :
পরিষদে থেকে জনগণকে আর সেবা দেয়া হবেনা ইউপি চেয়ারম্যান বাবুলের - জাগো দর্পণ
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:৪২ পূর্বাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
নেছারাবাদের কুড়িয়ানা বাজারে অগ্নিকান্ডে ২১টি দোকান পুড়ে ভস্মীভূত : কোটি টাকার ক্ষতি ৭ দফা দাবী নিয়ে রাস্তায় মানববন্ধনে পিরাজপুরের সরকারী কর্মচারীরা  পিরোজপুরের আশ্রয়নবাসী শিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে কেক কাটলেন যুবলীগ নেতা পিরোজপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো জেলা স্বেচ্ছাসেবকলীগ ঢাবি বিজয় ৭১ হল ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হলেন পিরোজপুরের তাওহীদুল সরকারিভাবে সহযোগিতা পেয়ে ভালো থাকবে ইন্দুরকানীর ক্ষতিগ্রস্থ ১০ জেলে পরিবার পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশনের ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান পিরোজপুরে বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য জেলার কৃতি সন্তান ড. কাজী সাইফুদ্দিন কাউখালীতে জমি নিয়ে বিরোধে প্রতিবেশীর হামলায় গুরুতর আহত বৃদ্ধ প্রচুর বৃষ্টি উপেক্ষা করে পিরোজপুর পৌরসভার ৩নং ওয়ার্ডে টিসিবির পন্য বিক্রি শুরু

পরিষদে থেকে জনগণকে আর সেবা দেয়া হবেনা ইউপি চেয়ারম্যান বাবুলের

জেলা প্রতিনিধি, পিরোজপুর
  • প্রকাশের সময় রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ২১২ জন দেখেছেন
সার্বক্ষনিক ইউনিয়ন পরিষদে বাস করে সাধারণ মানুষকে সেবা দিয়েছেন কিন্তু সেই সাধারণ মানুষ তাদের ভোটাধিকারে হারিয়ে দিলেন এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে। পরাজিত মোঃ গোলাম সরোয়ার বাবুল গত ১১ নভেম্বর অনুষ্ঠিত হওয়া দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে ১নং পাড়েরহাট ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন করেছেন। এই ইউনিয়ন থেকে বাবুল জাতীয় পার্টি’র (জেপি-মঞ্জু) সাইকেল প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেছিলেন। সে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ কামরুজ্জামান শাওন এর কাছে পরাজিত হয়েছে।
নির্বাচনে ১০ হাজার ৯১১ জন ভোটের মধ্যে শাওন পেয়েছে ৬ হাজার ১২৭ ভোট এবং বাবুল পেয়েছে ৪ হাজার ২৭৫ ভোট। এছাড়া স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহ আলম হাওলাদার পেয়েছে ৫০৯ ভোট। পাড়েরহাট ইউনিয়ন থেকে পরপর দুই বার চেয়ারম্যান পদে নির্বাচনে পরাজিত হওয়ার পর গত ইউপি নির্বাচনে তৃতীয়বারে চেয়ারম্যান নির্বাচিত হয় বাবুল। এরপর সে জেপি-মঞ্জুতে যোগ দেয়।
বাবুল পরিবার নিয়ে খুলনায় স্থায়ীভাবে বাস করায়, পাড়েরহাটে তার নিজস্ব কোন ঘর নাই। এজন্য সে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই ওই ইউপি ভবনের দ্বিতীয় বলায় বাস করত। তার বসবাসের রুমে টাইলস বসানোসহ এসিও বসিয়েছিল। এছাড়া দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পরও সে ওই ইউপি ভবনে বাস করছিল। এ নিয়ে ঢাকা পোষ্ট সহ বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশের পর ইউপি ভবন ছেড়ে দেন বাবুল।

এ ব্যাপারে মোঃ গোলাম সরোয়ার বাবুল জানান, স্থানীয় নেতাদের কারনে জনগন স্বাধীনভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে নাই। আমাকে পরাজিত করা হয়েছে। আওয়ামীলীগ ক্ষমতায় আর জাতীয় পার্টিও আমায় কোন সহযোগীতা করে নাই।সাধারণ ভোটাররা যদি স্বাধীনভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারতো তবে আমি নির্বাচিত হতে পারতাম। আমার কোন ভূল ছিল না, আমি কোন দূর্ণীতি করি নাই, কাউকে হয়রানী করি নাই। আমাকে ভোট না দেয়ার কোন সুযোগ নাই। আমি পরিষদে থেকে সাধারণ মানুষের যেভাবে পাশে ছিলাম তাতে আমার নির্বাচিত হবার কথা ছিল। এখন নিয়তিকেই সবশেষে মেনে নিতে হচ্ছে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN