1. munnait2020@gmail.com : newsdesk :
মঠবাড়িয়ায় প্রেমের জেড়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা : আহত- ৪, আটক ৪ - জাগো দর্পণ
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৭:৪৪ অপরাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
পিরোজপুরে পরকীয়ার জেড়ে স্ত্রীর হাতে স্বামী হত্যা যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত বিচারের দাবীতে পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সভা নারী উদ্যোক্তাদের নিয়ে পিরোজপুরে স্বপ্নজয়ী নারী উদ্যোক্তা যুব সংগঠনের উদ্বোধন কাউখালীতে নৌকার অফিস ভাংচুর ও সর্মথকদের হামলা করায় প্রতিবাদ সভা কাউখালীতে নৌকার অফিস ভাংচুর এবং সমর্থকের উপর হামলা : গ্রেফতার ৫ যুবলীগ নেতা শুভ হত্যার বিচারের দাবিতে উত্তাল পিরোজপুর পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ ও সমাবেশ পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যা মামলার প্রধান আসামি রিমান্ডে হাজারো মানুষের ভালোবাসায় যুবলীগ নেতাকে শেষ বিদায় পরিষদে থেকে জনগণকে আর সেবা দেয়া হবেনা ইউপি চেয়ারম্যান বাবুলের

মঠবাড়িয়ায় প্রেমের জেড়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা : আহত- ৪, আটক ৪

জেলা প্রতিনিধি, পিরোজপুর
  • প্রকাশের সময় রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ২৯ জন দেখেছেন

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেম ঘটিত পূর্ব এক বিষয়ের জেড়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। নিহত রাহাত হাওলাদার (২০) জেলার মঠবাড়িয়া উপজেলার হলতা গুলিশাখালী ইউনিয়নের গুলিশখালী গ্রামের শাহ আলম হাওলাদারের পুত্র এবং সে হলতা গুলিশাখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি। আহত শুভ, সানাউল ও আরিফের বাড়িও একই ওয়ার্ডের গুলিশাখালী ও দক্ষিণ গুলিশাখালী এলাকায়।

শনিবার (১৩ নভেম্বর) রাতে উপজেলার হলতা গুলিশাখালী ইউনিয়নের টিয়ারখালী এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহিম। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। আটককৃতরা হলেন, দক্ষিণ গুলিশখালী এলাকার নুর সাঈয়েদের পুত্র সেন্টু (৫১), আলী ফরাজীর পুত্র আসাদুল ইসলাম (১৪), মহারাজ মাল এর পুত্র শাওন মাল (১৭), মোবারক আলীর পুত্র চুন্নু (৪০)।

নিহত রাহাতের বাবা শাহ আলম জানান, শনিবার রাতে রাহাত টিয়ারখালী এলাকায় একটি ফুলবল খেলা দেখে বন্ধুদের সাথে বাড়ি ফিরছিল। এ সময় ইউনিয়নের টিয়ারখালীর নামক স্থানে তাদের উপর হামলা চালায় দুর্বৃত্ত্বরা। রাহাতসহ ৫ জনকে কুপিয়ে জখম করে হামলাকারীরা। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক রাহাতকে মৃত ঘোষনা করে। আহত ৩ জনকে বরিশাল প্রেরন করা হয়েছে এবং ১ জন মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। এর মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রাজু চন্দ্র সরকার জানান, রাতে আহত রাহাতকে আহত অবস্থায় আনা হয়। পরে তিনি মারা যান। আহত সানাউল, আরিফ ও শুভর অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহিম জানান, নারী ঘটিত প্রেমের বিষয় নিয়ে ছেলেদের মধ্যে দ্বন্দ হয় এবং তা নিয়ে কোপাকুপি হয়েছে। এত রাহাত নামে একজন নিহত ও ৪ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৩ জনকে বরিশাল পাঠানো হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN