1. munnait2020@gmail.com : newsdesk :
জনপ্রতিনিধিত্ব করবেন আর জনগণ বিরোধী কাজ করবেন এটা জনগণ মানবে না - বরিশাল বিভাগীয় কমিশনার - জাগো দর্পণ
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:৫৭ অপরাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
পিরোজপুরে পরকীয়ার জেড়ে স্ত্রীর হাতে স্বামী হত্যা যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত বিচারের দাবীতে পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সভা নারী উদ্যোক্তাদের নিয়ে পিরোজপুরে স্বপ্নজয়ী নারী উদ্যোক্তা যুব সংগঠনের উদ্বোধন কাউখালীতে নৌকার অফিস ভাংচুর ও সর্মথকদের হামলা করায় প্রতিবাদ সভা কাউখালীতে নৌকার অফিস ভাংচুর এবং সমর্থকের উপর হামলা : গ্রেফতার ৫ যুবলীগ নেতা শুভ হত্যার বিচারের দাবিতে উত্তাল পিরোজপুর পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ ও সমাবেশ পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যা মামলার প্রধান আসামি রিমান্ডে হাজারো মানুষের ভালোবাসায় যুবলীগ নেতাকে শেষ বিদায় পরিষদে থেকে জনগণকে আর সেবা দেয়া হবেনা ইউপি চেয়ারম্যান বাবুলের

জনপ্রতিনিধিত্ব করবেন আর জনগণ বিরোধী কাজ করবেন এটা জনগণ মানবে না – বরিশাল বিভাগীয় কমিশনার

জেলা প্রতিনিধি, পিরোজপুর
  • প্রকাশের সময় বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৫০ জন দেখেছেন
বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ সাইফুল হাসান বাদল বলেছেন, জনপ্রতিনিধিত্ব করবেন আর জনগণ বিরোধী কাজ করবেন এটা জনগণ মানবে না। জনপ্রতিনিধিরা মটরসাইকেল মহড়া নিয়ে চলবেন না, এটা জনগণ পছন্দ করে না। মুকে একটা বলবেন কাজে একটা করবেন এটা হবে না। জনগণের সাথে ভালো ব্যবহার করুন, তাদেরকে ভালোবাসুন। মাদকসেবী এবং সন্ত্রাসকে কোনদিন প্রশ্রয় দিবেন না।
আজ বুধবার (৩ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিসের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ এর ২য় ধাপে পিরোজপুর জেলার ৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষে চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ সদস্য পদে প্রতিদন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
বিভাগীয় কমিশনার আরো বলেন, দেশের জন্য এখন ভালোভাবে কাজ না করলে যারা আমাদের জন্য মুক্তিযুদ্ধে জীবন দিয়েছেন তাদের আত্মত্যাগ মূল্যহীন হয়ে যাবে। বঙ্গবন্ধু ৩৯ বছরের জীবনে ১৩ বছর জেল খেটেছেন এই সহিংসতা দেখার জন্য নয়। সমাজ বিরোধী যারা আছেন তারা যদি দেশকে ভালোবাসেন সত্যিকারের আলোর পথে আসেন।
পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, র‌্যাব ৮ এর কমান্ডিং অফিসার (সিও) মোঃ জামিল হাসান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম, বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ আলাউদ্দিন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউর রহমান খলিফা।

এসময় জেলার বিভিন্ন উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ, থানার অফিসার ইনচার্জবৃন্দ, ২য় ধাপে পিরোজপুর জেলার ৯টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ সদস্য পদের প্রার্থীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN