1. munnait2020@gmail.com : newsdesk :
পিরোজপুরে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে “সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা” - জাগো দর্পণ
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:৩৩ অপরাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
পিরোজপুরে পরকীয়ার জেড়ে স্ত্রীর হাতে স্বামী হত্যা যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত বিচারের দাবীতে পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সভা নারী উদ্যোক্তাদের নিয়ে পিরোজপুরে স্বপ্নজয়ী নারী উদ্যোক্তা যুব সংগঠনের উদ্বোধন কাউখালীতে নৌকার অফিস ভাংচুর ও সর্মথকদের হামলা করায় প্রতিবাদ সভা কাউখালীতে নৌকার অফিস ভাংচুর এবং সমর্থকের উপর হামলা : গ্রেফতার ৫ যুবলীগ নেতা শুভ হত্যার বিচারের দাবিতে উত্তাল পিরোজপুর পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ ও সমাবেশ পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যা মামলার প্রধান আসামি রিমান্ডে হাজারো মানুষের ভালোবাসায় যুবলীগ নেতাকে শেষ বিদায় পরিষদে থেকে জনগণকে আর সেবা দেয়া হবেনা ইউপি চেয়ারম্যান বাবুলের

পিরোজপুরে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে “সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা”

সংবাদদাতা
  • প্রকাশের সময় মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৫৮ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার : সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সারাদেশে ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে পিরোজপুরে ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে পিরোজপুর জেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের আয়োজেন শহরের স্বাধীনতা মঞ্চ থেকে একটি শান্তি শোভাযাত্রা শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টাউন ক্লাবের সামনে সম্প্রীতি সমাবেশে মিলিত হয়। এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. কানাই লাল বিশ^াস, প্রচার সম্পাদক এ্যাড. খান মো: আলাউদ্দিন, জেলা যুবলীগের সাবেক আহবায়ক ও পৌর কাউন্সলর সাদউল্লাহ লিটন, জেলা সে¦চ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পাভেজ রাজা, সাধারণ সম্পাদক সুমন সিকদার, জেলা শ্রমিকলীগের সভাপতি মজনু তালুকদার, পৌর যুবলীগের সভাপতি আবু সাঈদ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু সহ সদর উপজেলা আওয়ামীলীগ ,পৌর আওয়ামীলীগ ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ। সভা পরিচালনা করেন পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজু।
সম্প্রীতি সমাবেশে বক্তারা বলেন, সাম্প্রদায়িক অপশক্তি দেশে হিন্দু ধর্মাবলম্বীদের ওপর সাম্প্রদায়িক হামলা চালিয়েছে। এ সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে আমাদের ঐক্যদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। সকলকে এ অপশক্তির বিরুদ্ধে সতর্ক থাকতে হবে, এদের ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করতে হবে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN