1. munnait2020@gmail.com : newsdesk :
ইন্দুরকানীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের জনসচেতনতা সভা - জাগো দর্পণ
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সমাধিতে শ্রদ্ধা জানালেন রূপালী ব্যাংক লিমিটেডের বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ পিরোজপুরে হত্যা চেষ্টা মামলায় কদমতলা ইউপি চেয়ারম্যান শিহাব কারাগারে পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” পিরোজপুরে বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ পিরোজপুরে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে “সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা” জাতির পিতার সমাধিতে পুষ্পমাল্য অর্পন করেছে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ নাজিরপুরে নানা আয়োজনে রিকের শেখ রাসেল দিবস পালন পিরোজপুর পৌরসভার আয়োজনে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুরে রিকের আয়োজনে শেখ রাসেল দিবস পালন পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

ইন্দুরকানীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের জনসচেতনতা সভা

প্রতিনিধি ইন্দুরকানী, (পিরোজপুর)
  • প্রকাশের সময় বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৪৫ জন দেখেছেন

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের জনসচেতনতা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে টগরা সরকারী প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন।

ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেছা খানমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইন্দুরকানি উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. এম মতিউর রহমান, জেলা মৎস্য কর্মকর্তা মো: আব্দুল বারীসহ উপজেলা মৎস্য কর্মকর্তা ও অন্যান্যরা।

এসময় বক্তারা বলেন, ইলিশ রক্ষায় জেলা ব্যাপী বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে। নির্ধারিত সময়ের আগে কেহ মা ইলিশ আহরণ করলে এবং সরকারি এই বিধিমালা ও নিষেধাজ্ঞা অমান্যকারিদের শাস্তি পেতে হবে। এছাড়াও বক্তারা ইলিশের উন্নয়নে ৪ অক্টোবর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত মা ইলিশ আহরণ থেকে বিরত থাকার আহবান জানান।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN