1. munnait2020@gmail.com : newsdesk :
মঠবাড়িয়ায় মাদক মামলায় মা ও মেয়ের সশ্রম কারাদন্ড - জাগো দর্পণ
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সমাধিতে শ্রদ্ধা জানালেন রূপালী ব্যাংক লিমিটেডের বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ পিরোজপুরে হত্যা চেষ্টা মামলায় কদমতলা ইউপি চেয়ারম্যান শিহাব কারাগারে পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” পিরোজপুরে বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ পিরোজপুরে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে “সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা” জাতির পিতার সমাধিতে পুষ্পমাল্য অর্পন করেছে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ নাজিরপুরে নানা আয়োজনে রিকের শেখ রাসেল দিবস পালন পিরোজপুর পৌরসভার আয়োজনে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুরে রিকের আয়োজনে শেখ রাসেল দিবস পালন পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

মঠবাড়িয়ায় মাদক মামলায় মা ও মেয়ের সশ্রম কারাদন্ড

প্রতিনিধি, (মঠবাড়িয়া) পিরোজপুর
  • প্রকাশের সময় বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৮ জন দেখেছেন

পিরোজপুরের মঠবাড়িয়ার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের একটি মামলায় মা ও মেয়ের সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। মা মোসা: নুরজাহান বেগমকে ৩ বছর সশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা জরিমানা এবং মেয়ে মোসা: আছমা আক্তারকে ৫ বছর সশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ বুধবার দুপুরে পিরোজপুর আদালতের অতিরিক্ত দায়রা জজ এস,এম, নূরুল ইসলাম মামলার এ আদেশ দান করেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালের ৪ অক্টোবর মঠবাড়িয়া পৌরসভার দক্ষিন মিঠাখালী স্লুইচ গেট সংলগ্ন রত্তন হাওলাদারের ভাড়া বাসার সামনে থেকে তার স্ত্রী মোসা: নুরজাহান বেগম ও মেয়ে মোসা: আছমা আক্তারকে ৫ শত পিস ইয়াবাসহ আটক করে মঠবাড়িয়া থানা পুলিশ। পরে ওই দিনই তাদের নামে মঠবাড়িয়া থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়। পরবর্তিতে মামলাটি আদালতে পাঠানো হয়।

আসামী মা মোসা: নুরজাহান বেগম ও মেয়ে মোসা: আছমা আক্তারের বিরুদ্ধে করা অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমাণিত হয়। ফলে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) ধারার টেবিলের ৯(খ) নং ক্রমিকের অভিযোগ প্রমানিত হওয়ায় আছমা আক্তারকে ০৫(পাঁচ) বছর সশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাস সশ্রম কারাদন্ড এবং নুরজাহানকে একই আইনের ২৫ ধারার অভিযোগ প্রমাণিত হওয়ায় ০৩(তিন) বছর সশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ (তিন) মাস সশ্রম কারাদন্ড প্রদান করেন পিরোজপুরের অতিরিক্ত দায়রা জজ এস,এম, নূরুল ইসলাম। রায়ে জব্দকৃত ইয়াবা ট্যাবলেট ধ্বংস ও ৩৫ হাজার ৭ শত টাকা সরকারি কোষাগারে জমা প্রদানের জন্য বলা হয়।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN