1. munnait2020@gmail.com : newsdesk :
১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করার মামলায় রাগীব আহসান ও তার ৩ ভাই ৭ দিনের রিমান্ডে - জাগো দর্পণ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫১ অপরাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
মঠবাড়িয়ায় মাদক মামলায় মা ও মেয়ের সশ্রম কারাদন্ড নাজিরপুরে ভিমরুলের কামড়ে বৃদ্ধার মৃত্যু ইন্দুরকানীতে গলায় ফাঁস লাগানো ভাসমান অজ্ঞাত যুবতীর মরদেহ উদ্ধার কাউখালীতে ২শ পিচ ইয়াবাসহ গ্রেফতার-২ পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্থ ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করার মামলায় রাগীব আহসান ও তার ৩ ভাই ৭ দিনের রিমান্ডে কেন্দ্রীয় ছাত্রলীগ সম্পাদকের জন্মদিন উপলক্ষে পিরোজপুর জেলা ছাত্রলীগের বিশেষ দোয়া ও প্রার্থনা এহসান গ্রুপের অভিনব প্রতারণা সুদমুক্ত বিনিয়োগের ধারণা দিয়ে ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ // সহযোগীসহ এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব আটক পিরোজপুরে গ্রাহককে ডেকে নিয়ে মারধরের ঘটনায় এহসান গ্রুপ পরিচালকের দুই ভাই গ্রেফতার

১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করার মামলায় রাগীব আহসান ও তার ৩ ভাই ৭ দিনের রিমান্ডে

আব্দুল কাদের সেখ, পিরোজপুর
  • প্রকাশের সময় সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০ জন দেখেছেন

পিরোজপুরে ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করার মামলায় মাল্টিপারপাস কোম্পানী এহসান গ্রুপের চেয়ারম্যান মুফতি রাগীব আহসান ও তার ৩ ভাইকে ৭ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত।

আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ম. মহিউদ্দিন এ রিমান্ড আদেশ দেন।

জেলা আইনজীবি সমিতির সদস্য ও বাদী পক্ষের আইনজীবি এমডি নুরুল ইসলাম সরদার শাহজাহান জানান, সারাদেশে প্রতারনা করে রাগিবের পরিবার ১৭ হাজার কোািট টাকা আত্মসাৎ করেছে। এ কারনে পিরোজপুরের আইনজীবিরা ক্ষতিগ্রস্থদের পক্ষে আইনী সহায়তা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছে সকল আইনজীবিরা। এ কারনেই তারা পিরোজপুরের কোন আইনজীবির আইনী সহায়তা পায়নি। মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক মনিরুল ইসলাম সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ম. মহিউদ্দিন এর আদালতে আজ কাছে ৭ দিনের রিমান্ড এর আবেদন করলে আদালত তা মঞ্জুর করে।

উল্লেখ্য, বেশ কজন ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে র‌্যাব সদর দফতরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর শাহাবাগ থানার তোপখানা রোড এলাকায় অভিযান চালিয়ে রাগীব আহসান (৪১) ও তার সহযোগী আবুল বাশার খানকে (৩৭) গ্রেফতার করে ও বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকালে সদর উপজেলার খলিশাখালী এলাকা থেকে মাওলানা মাহমুদুল হাসান ও মোঃ খাইরুল বাশারকে পিরোজপুর সদর থানা পুলিশ গ্রেফতার করে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN