1. munnait2020@gmail.com : newsdesk :
পিরোজপুরে গ্রাহককে ডেকে নিয়ে মারধরের ঘটনায় এহসান গ্রুপ পরিচালকের দুই ভাই গ্রেফতার - জাগো দর্পণ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৭ অপরাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
মঠবাড়িয়ায় মাদক মামলায় মা ও মেয়ের সশ্রম কারাদন্ড নাজিরপুরে ভিমরুলের কামড়ে বৃদ্ধার মৃত্যু ইন্দুরকানীতে গলায় ফাঁস লাগানো ভাসমান অজ্ঞাত যুবতীর মরদেহ উদ্ধার কাউখালীতে ২শ পিচ ইয়াবাসহ গ্রেফতার-২ পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্থ ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করার মামলায় রাগীব আহসান ও তার ৩ ভাই ৭ দিনের রিমান্ডে কেন্দ্রীয় ছাত্রলীগ সম্পাদকের জন্মদিন উপলক্ষে পিরোজপুর জেলা ছাত্রলীগের বিশেষ দোয়া ও প্রার্থনা এহসান গ্রুপের অভিনব প্রতারণা সুদমুক্ত বিনিয়োগের ধারণা দিয়ে ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ // সহযোগীসহ এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব আটক পিরোজপুরে গ্রাহককে ডেকে নিয়ে মারধরের ঘটনায় এহসান গ্রুপ পরিচালকের দুই ভাই গ্রেফতার

পিরোজপুরে গ্রাহককে ডেকে নিয়ে মারধরের ঘটনায় এহসান গ্রুপ পরিচালকের দুই ভাই গ্রেফতার

জেলা প্রতিনিধি, পিরোজপুর
  • প্রকাশের সময় শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৯ জন দেখেছেন
গ্রাহকদের টাকা আত্মসাৎ করে গা ঢাকা দেওয়া এবং গ্রাহককে ডেকে নিয়ে মারধরের ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পিরোজপুর সদর থানা পুলিশ। গ্রেফতারকৃত মাওলানা মাহমুদুল হাসান ও মোঃ খাইরুল বাশার পিরোজপুরের মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের পরিচালনা পরিষদের অন্যতম সদস্য, গ্রুপের অন্যতম উপদেষ্টা খলিশাখালী মাদ্রাসার মোহতামিম মাওলানা আব্দুর রবের পুত্র এবং পরিচালক মুফতী মাওলানা রাগীব আহসানের আপন দুই ভাই। মাওলানা মাহমুদুল হাসান পিরোজপুর বাজার মসজিদের পেশ ইমাম।
বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার খলিশাখালী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান।
ওসি আরো জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় এহসান গ্রুপে টাকা আমানতকারী মাওলানা ইয়াইয়া হাওলাদার নামের এক জনকে পিটিয়ে আহত করার অভিযোগ রয়েছে। তারা বিভিন্ন মানুষের কাছ থেকে এহসান গ্রুপের পক্ষে টাকা আদায় করেছে এবং গ্রাহকদের টাকা ফেরৎ দেয়ার সময় হুমকী প্রদান করেছে। এ বিষয়ে তদন্ত চলছে। বাকিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।
উল্যেখ্য মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় পাওনা টাকা ফেরত দেওয়ার কথা বলে এহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাগীব আহসান ফোন করে পিরোজপুরের সিও অফিস এলাকায় এহসানের অফিসে ডাকে গ্রাহক ইয়াইয়া হাওলাদারকে। পরে ইয়াইয়া হাওলাদার টাকা আনার জন্য এহসান অফিস কার্যালয়ে গেলে অফিসের দারোয়ান হুমায়ূন কবির প্রথমে ইয়াইয়াকে কিল-ঘুসি দিয়ে জোড় করে অফিসের ভিতরে ধরে নিয়ে যায় এবং অফিসের ভিতরে এহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাগীব আহসান, রাগীবের ভাইয়েরা তাকে মারধর করে তার সঞ্চয়পত্র নিয়ে যায়। এ বিষয়ে অভিযুক্তদের বিরুদ্ধে  পিরোজপুর সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN