1. munnait2020@gmail.com : newsdesk :
পিরোজপুর দুদকের ২ মামলার মেয়র দম্পতির জামিন - জাগো দর্পণ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
মঠবাড়িয়ায় মাদক মামলায় মা ও মেয়ের সশ্রম কারাদন্ড নাজিরপুরে ভিমরুলের কামড়ে বৃদ্ধার মৃত্যু ইন্দুরকানীতে গলায় ফাঁস লাগানো ভাসমান অজ্ঞাত যুবতীর মরদেহ উদ্ধার কাউখালীতে ২শ পিচ ইয়াবাসহ গ্রেফতার-২ পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্থ ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করার মামলায় রাগীব আহসান ও তার ৩ ভাই ৭ দিনের রিমান্ডে কেন্দ্রীয় ছাত্রলীগ সম্পাদকের জন্মদিন উপলক্ষে পিরোজপুর জেলা ছাত্রলীগের বিশেষ দোয়া ও প্রার্থনা এহসান গ্রুপের অভিনব প্রতারণা সুদমুক্ত বিনিয়োগের ধারণা দিয়ে ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ // সহযোগীসহ এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব আটক পিরোজপুরে গ্রাহককে ডেকে নিয়ে মারধরের ঘটনায় এহসান গ্রুপ পরিচালকের দুই ভাই গ্রেফতার

পিরোজপুর দুদকের ২ মামলার মেয়র দম্পতির জামিন

আব্দুল কাদের সেখ, পিরোজপুর
  • প্রকাশের সময় সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৩ জন দেখেছেন

পিরোজপুর মেয়র দম্পতির বিরুদ্ধে দুদকের ২ মামলার জামিন দিয়েছেন জেলা ও দায়রা জজ। আজ সোমবার (৬ সেপ্টেম্বর) জেলা দায়রা জজ মো. মুহিদুজ্জামানের আদালত আগামী ২০ অক্টোবর পরবর্তী শুনানির দিন ধার্য করে এ জামিন আদেশ দেন। ২৮ মার্চ দুই মামলায় মেয়র দম্পতি উচ্চ আদালত থেকে জামিন নেন।

জানা গেছে, পিরোজপুর জেলা আওয়ামী লীগ সহসভাপতি পৌর মেয়র হাবিবুর রহমান মালেক ও তার স্ত্রী নিলা রহমানসহ ২৮ জনের বিরুদ্ধে ১৮ মার্চ পৃথক দুটি মামলা করেন দুর্নীতি দমন কমিশন (দুদক)।

এক মামলায় মেয়র ও তার স্ত্রী এবং অন্যটিতে মেয়রসহ পৌরসভার ২৭ কর্মকর্তা-কর্মচারীদের অভিযুক্ত করা হয়। দুদকের সমন্বিত কার্যালয় বরিশালে এ মামলা হয়। দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপপরিচালক আলী আকবর বাদী হয়ে মামলা দু’টি করেন।

একটি মামলায় মেয়র ও তার স্ত্রীকে অভিযুক্ত করে জ্ঞাত আয়বর্হিভূত ৩৬ কোটি ৩৪ লাখ ৭ হাজার ৯৩২ টাকার সম্পদ এবং অন্যটিতে মেয়র ও কাউন্সিলর আব্দুস সালামসহ ২৭ জনের বিরুদ্ধে নিয়োগে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মামলা দায়ের হয়।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN