1. munnait2020@gmail.com : newsdesk :
পাঁচ ম্যাচ সিরিজের টি-টোয়েন্টি নিউজিল্যান্ড দল ঢাকায় - জাগো দর্পণ
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
পিরোজপুরে পরকীয়ার জেড়ে স্ত্রীর হাতে স্বামী হত্যা যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত বিচারের দাবীতে পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সভা নারী উদ্যোক্তাদের নিয়ে পিরোজপুরে স্বপ্নজয়ী নারী উদ্যোক্তা যুব সংগঠনের উদ্বোধন কাউখালীতে নৌকার অফিস ভাংচুর ও সর্মথকদের হামলা করায় প্রতিবাদ সভা কাউখালীতে নৌকার অফিস ভাংচুর এবং সমর্থকের উপর হামলা : গ্রেফতার ৫ যুবলীগ নেতা শুভ হত্যার বিচারের দাবিতে উত্তাল পিরোজপুর পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ ও সমাবেশ পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যা মামলার প্রধান আসামি রিমান্ডে হাজারো মানুষের ভালোবাসায় যুবলীগ নেতাকে শেষ বিদায় পরিষদে থেকে জনগণকে আর সেবা দেয়া হবেনা ইউপি চেয়ারম্যান বাবুলের

পাঁচ ম্যাচ সিরিজের টি-টোয়েন্টি নিউজিল্যান্ড দল ঢাকায়

জাগো দর্পণ খেলাধুলা ডেস্ক
  • প্রকাশের সময় মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ১১২ জন দেখেছেন

অস্ট্রেলিয়া দল বাংলাদেশে এসেছিল চার্টার্ড ফ্লাইটে। তবে সে পথে হাঁটেনি নিউজিল্যান্ড। বাণিজ্যিক বিমানে অকল্যান্ড থেকে বাংলাদেশে এসেছে তারা। আজ (মঙ্গলবার) দুপুর ১২টার দিকে ঢাকায় পা রাখে কিউইদের ২১ সদস্যের দল। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ শুরু হওয়ার আগে হোটেল ইন্টারকন্টিনেন্টালে তিনদিনের কোয়ারেন্টাইন করবে সফরকারীরা।

নিউজিল্যান্ডের অকল্যান্ড থেকে সিঙ্গাপুর এয়ারলাইন্সে চেপে ঢাকা আসে টম লাথামরা। তাদের বাংলাদেশে আসার খবরটি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি আগামী ১ সেপ্টেম্বর। পরের চারটি ম্যাচ ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। প্রতিটি ম্যাচই হবে ফ্লাডলাইটের আলোর নিচে। বিকেল ৪টায় শুরু হওয়া সবকটি ম্যাচ হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে।

১৫ সদস্যের টি-টোয়েন্টি স্কোয়াডের সঙ্গে সাপোর্ট স্টাফ মিলিয়ে সফরকারীদের সদস্য সংখ্যা ২৬ জন। এর মধ্যে ৫ জন আগেই বাংলাদেশে এসেছেন। নিউজিল্যান্ড থেকে পর্যবেক্ষক দলের দুজন সদস্য ১৭ আগস্ট এবং একজন ১৯ আগস্ট আসেন। ইংল্যান্ডে দ্য হান্ড্রেড খেলে সেখান থেকে ২০ আগস্ট সরাসরি বাংলাদেশে আসেন দুই ক্রিকেটার কলিন ডি গ্র্যান্ডহোম এবং ফিন অ্যালেন।

বাংলাদেশ সফরের নিউজিল্যান্ড দল-

টম লাথাম (অধিনায়ক), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল, ডগ ব্রাসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি,স্কট কাগেলেইন, কুল ম্যাকনি, হেনরি নিকোলস, অ্যাজাজ প্যাটেল, রাচিন রবীন্দ্র , বেন সিয়ারস, ব্লেয়ার টিকনার ও উইল ইয়ং।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN