1. munnait2020@gmail.com : newsdesk :
পিরোজপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে - জাগো দর্পণ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩২ অপরাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
মঠবাড়িয়ায় মাদক মামলায় মা ও মেয়ের সশ্রম কারাদন্ড নাজিরপুরে ভিমরুলের কামড়ে বৃদ্ধার মৃত্যু ইন্দুরকানীতে গলায় ফাঁস লাগানো ভাসমান অজ্ঞাত যুবতীর মরদেহ উদ্ধার কাউখালীতে ২শ পিচ ইয়াবাসহ গ্রেফতার-২ পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্থ ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করার মামলায় রাগীব আহসান ও তার ৩ ভাই ৭ দিনের রিমান্ডে কেন্দ্রীয় ছাত্রলীগ সম্পাদকের জন্মদিন উপলক্ষে পিরোজপুর জেলা ছাত্রলীগের বিশেষ দোয়া ও প্রার্থনা এহসান গ্রুপের অভিনব প্রতারণা সুদমুক্ত বিনিয়োগের ধারণা দিয়ে ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ // সহযোগীসহ এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব আটক পিরোজপুরে গ্রাহককে ডেকে নিয়ে মারধরের ঘটনায় এহসান গ্রুপ পরিচালকের দুই ভাই গ্রেফতার

পিরোজপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে

আব্দুল কাদের সেখ, পিরোজপুর
  • প্রকাশের সময় মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৩৪ জন দেখেছেন

পিরোজপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে। মঙ্গলবার (১৭ আগষ্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, এ পর্যন্ত জেলায় ১৮ হাজার ৩৬৬ জনের নমুনা পরীক্ষা করে ৫ হাজার ১২ জনের করোনা শনাক্ত হয়েছে এবং মোট সুস্থ হয়েছেন ৪ হাজার ১৭৪ জন।

গত ২৪ ঘণ্টায় ১২৮ টি নমুনা পরীক্ষা করে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সদরে ৩ জন, ভান্ডারিয়ায় ৪ জন, নেছারাবাদে ৫ এবং ইন্দুরকানীতে ১ জন রয়েছেন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫ হাজার ১২ জন।

সিভিল সার্জন ডা. হাসনাত ইফসুফ জাকী জানান, ২৪ ঘণ্টায় ১২৮ জনের নমুনা পরীক্ষা করে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলা হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে ৯ জন ভর্তি আছেন।

জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন বলেন, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে জেলা প্রশাসন। জেলার প্রত্যেক উপজেলায় একটি ও পিরোজপুর শহরে দুটি ভ্রাম্যমাণ আদালত কাজ করছে। র‌্যাব, পুলিশ, বিজিবি, আনসারসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করে যাচ্ছে। যারা স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব না মানবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

গত ২৪ ঘণ্টায় সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি অমান্য করে চলাচল করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০টি মামলায় ১ হাজার ১০০ টাকা অর্থদন্ড করা হয়। করোনা পরিস্থিতি মোকাবিলায় কর্মহীন মানুষের মাঝে নগদ অর্থ ও খাদ্যসহায়তাও চলমান রয়েছে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN