1. munnait2020@gmail.com : newsdesk :
পিরোজপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে - জাগো দর্পণ
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:০০ পূর্বাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
নেছারাবাদের কুড়িয়ানা বাজারে অগ্নিকান্ডে ২১টি দোকান পুড়ে ভস্মীভূত : কোটি টাকার ক্ষতি ৭ দফা দাবী নিয়ে রাস্তায় মানববন্ধনে পিরাজপুরের সরকারী কর্মচারীরা  পিরোজপুরের আশ্রয়নবাসী শিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে কেক কাটলেন যুবলীগ নেতা পিরোজপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো জেলা স্বেচ্ছাসেবকলীগ ঢাবি বিজয় ৭১ হল ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হলেন পিরোজপুরের তাওহীদুল সরকারিভাবে সহযোগিতা পেয়ে ভালো থাকবে ইন্দুরকানীর ক্ষতিগ্রস্থ ১০ জেলে পরিবার পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশনের ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান পিরোজপুরে বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য জেলার কৃতি সন্তান ড. কাজী সাইফুদ্দিন কাউখালীতে জমি নিয়ে বিরোধে প্রতিবেশীর হামলায় গুরুতর আহত বৃদ্ধ প্রচুর বৃষ্টি উপেক্ষা করে পিরোজপুর পৌরসভার ৩নং ওয়ার্ডে টিসিবির পন্য বিক্রি শুরু

পিরোজপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে

আব্দুল কাদের সেখ, পিরোজপুর
  • প্রকাশের সময় মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৩২৬ জন দেখেছেন

পিরোজপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে। মঙ্গলবার (১৭ আগষ্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, এ পর্যন্ত জেলায় ১৮ হাজার ৩৬৬ জনের নমুনা পরীক্ষা করে ৫ হাজার ১২ জনের করোনা শনাক্ত হয়েছে এবং মোট সুস্থ হয়েছেন ৪ হাজার ১৭৪ জন।

গত ২৪ ঘণ্টায় ১২৮ টি নমুনা পরীক্ষা করে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সদরে ৩ জন, ভান্ডারিয়ায় ৪ জন, নেছারাবাদে ৫ এবং ইন্দুরকানীতে ১ জন রয়েছেন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫ হাজার ১২ জন।

সিভিল সার্জন ডা. হাসনাত ইফসুফ জাকী জানান, ২৪ ঘণ্টায় ১২৮ জনের নমুনা পরীক্ষা করে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলা হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে ৯ জন ভর্তি আছেন।

জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন বলেন, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে জেলা প্রশাসন। জেলার প্রত্যেক উপজেলায় একটি ও পিরোজপুর শহরে দুটি ভ্রাম্যমাণ আদালত কাজ করছে। র‌্যাব, পুলিশ, বিজিবি, আনসারসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করে যাচ্ছে। যারা স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব না মানবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

গত ২৪ ঘণ্টায় সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি অমান্য করে চলাচল করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০টি মামলায় ১ হাজার ১০০ টাকা অর্থদন্ড করা হয়। করোনা পরিস্থিতি মোকাবিলায় কর্মহীন মানুষের মাঝে নগদ অর্থ ও খাদ্যসহায়তাও চলমান রয়েছে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN