1. munnait2020@gmail.com : newsdesk :
দ্বিতীয় বিয়ে করে বিপাকে নিলয়, পাশে দাঁড়ালেন তাহসান - জাগো দর্পণ
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ সংক্ষেপঃ

দ্বিতীয় বিয়ে করে বিপাকে নিলয়, পাশে দাঁড়ালেন তাহসান

জাগো দর্পণ বিনোদন ডেস্ক
  • প্রকাশের সময় শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ১১০ জন দেখেছেন

অভিনেতা নিলয় আলমগীর সম্প্রতি বিয়ে করেছেন। বছর খানেক প্রেম করার পর গত জুলাই মাসে তাসনুভা তাবাসসুম হৃদির সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। অবশ্য খবরটি তিনি প্রকাশ্যে এনেছেন গত ১১ আগস্ট।

নিলয় বলেছিলেন, লকডাউনের কারণে বিয়ের সাজে ছবি তুলতে পারেননি তারা। সেজন্যই সুখবরটা দিতে একটু সময় নিয়েছেন। কিন্তু বিপত্তি বাঁধল আবার বিয়ের ছবি নিয়েই। যখনই তিনি সদ্য বিবাহিতা স্ত্রীর সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন, তখনই কিছু অনুসারী বাজে মন্তব্য ছুঁড়ে দিচ্ছেন।

নেটিজেনদের এমন আচরণে হতাশ নিলয়। ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তিনি লিখেছেন, “কী যে একটা সমস্যায় আছি। বিয়ে করেছি, দ্বিতীয় বিয়ে। হালাল সম্পর্ক, বৈধ সম্পর্ক। চুরি, ডাকাতি, খুন, ধর্ষণ তো আর করিনি। নতুন বউয়ের সাথে হাসিখুশি ছবি দিলে কমেন্ট করছে- ‘এত নির্লজ্জ কেন আপনি, দ্বিতীয় বিয়ে করেছেন আবার বউয়ের সাথে ছবি দেন’। একা ছবি দিলাম, তাতেও সমস্যা; বিয়ের পর একা ছবি কেন। আমার বিড়ালের সাথে ছবি দিলাম, সেটাও সমস্যা।”

নিলয় জানান, বিয়ে উপলক্ষে স্ত্রী হৃদির সঙ্গে প্রায় এক হাজার ছবি তুলেছেন। কিন্তু সেগুলো আপলোড করতে পারছেন না নেটিজেনদের গালির ভয়ে।

এদিকে নিলয়ের এই অবস্থায় পাশে দাঁড়ালেন সংগীত তারকা ও অভিনেতা তাহসান। তিনি নিলয়কে ভালোবাসা জানিয়ে নেটিজেনদের উদ্দেশ্যে ফেসবুকে লিখেছেন, ‘প্রতিদিন কাউকে না কাউকে হেয়-প্রতিপন্ন করার তাগিদটা কি খুব জরুরি? এটা কি খ্যাতির বিড়ম্বনা নাকি একটা সামাজিক ব্যাধি?’

প্রসঙ্গত, মডেলিং দিয়ে জনপ্রিয়তা পাওয়া নিলয় নাটকেও নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন। ২০১৬ সালে তিনি অভিনেত্রী আনিকা কবির শখের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তবে এক বছর পরই তারা বিবাহবিচ্ছেদ করেন।

সূত্র : ঢাকা পোষ্ট

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN