1. munnait2020@gmail.com : newsdesk :
গণটিকা কার্যক্রম উদ্বোধন : স্বেচ্ছাসেবক হয়েছে পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের ৫ শতাধিক নেতা-কর্মী - জাগো দর্পণ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪০ অপরাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
মঠবাড়িয়ায় মাদক মামলায় মা ও মেয়ের সশ্রম কারাদন্ড নাজিরপুরে ভিমরুলের কামড়ে বৃদ্ধার মৃত্যু ইন্দুরকানীতে গলায় ফাঁস লাগানো ভাসমান অজ্ঞাত যুবতীর মরদেহ উদ্ধার কাউখালীতে ২শ পিচ ইয়াবাসহ গ্রেফতার-২ পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্থ ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করার মামলায় রাগীব আহসান ও তার ৩ ভাই ৭ দিনের রিমান্ডে কেন্দ্রীয় ছাত্রলীগ সম্পাদকের জন্মদিন উপলক্ষে পিরোজপুর জেলা ছাত্রলীগের বিশেষ দোয়া ও প্রার্থনা এহসান গ্রুপের অভিনব প্রতারণা সুদমুক্ত বিনিয়োগের ধারণা দিয়ে ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ // সহযোগীসহ এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব আটক পিরোজপুরে গ্রাহককে ডেকে নিয়ে মারধরের ঘটনায় এহসান গ্রুপ পরিচালকের দুই ভাই গ্রেফতার

গণটিকা কার্যক্রম উদ্বোধন : স্বেচ্ছাসেবক হয়েছে পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের ৫ শতাধিক নেতা-কর্মী

আব্দুল কাদের সেখ, পিরোজপুর
  • প্রকাশের সময় শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৫৯ জন দেখেছেন
পিরোজপুরের ৭টি উপজেলার ৫২ টি ইউনিয়নে একযোগে গণটিকা কার্যক্রম শুরু হয়েছে। শনিবার সকালে পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়ন পরিষদে এ কার্যক্রমের উদ্বোধন করেন পিরোজপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক চৌধুরি রওশন ইসলাম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার সাইদুর রহমান, সিভিল সার্জন ডা. হাসানাত ইউসুফ জাকী, উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মজিবুর রহমান খালেক।

সিভিল সার্জন ডা. হাসানাত ইউসুফ জাকী জানায়, পিরোজপুর জেলার ৭টি উপজেলা ও ২টি পৌরসভার সর্বমোট ৫২টি ইউনিয়ন ও ১৮টি ওয়ার্ডের ১৫৬টি টিকা কেন্দ্রে ৩৪ হাজার ৮০০ জন বৃদ্ধ, প্রতিবন্ধী, নারী ও পুরুষকে এ কার্যক্রমের আওতায় এনে এ টিকা প্রদান শুরু হয়েছে।

গণটিকা কার্যক্রম সহযোগীতায় পিরোজপুর জেলায় প্রায় ৫ শতাধিক জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরা কাজ করছে। পিরোজপুরের ৭টি উপজেলার ৫২ টি ইউনিয়নে শনিবার একযোগে গণটিকা কার্যক্রম শুরু হয়েছে ।এই কার্যক্রমে সাধারণ মানুষের সহযোগীতার জন্য টিকাকেন্দ্র গুলোতে স্বেচ্ছাসেবকের কাজ করেছে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পারভেজ রাজা ও সাধারণ সম্পাদক সুমন সিকদার জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশব্যাপী গণটিকা কার্যক্রমে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দের নির্দেশনা অনুযায়ী পিরোজপুর জেলার এ কার্যক্রম সহেযোগীতার জন্য  স্বেচ্ছাসেবকলীগের প্রায় ৫ শতাধিক নেতা-কর্মী স্বেচ্ছাসেবক হিসেবে জেলার বিভিন্ন ইউনিয়নে ও পৌরসভায় কাজ করছে।

জেলা স্বেচ্ছাসেবকলীগের গনযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক হাসিবুল ইসলাম জানান, সাধারণ মানুষের মাঝে এ টিকার প্রচারণা ও  গণটিকা কার্যক্রম যতদিন চলবে ততদিন স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরা এ কার্যক্রমে সহযোগীতা করবে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN