1. munnait2020@gmail.com : newsdesk :
সাইক্লোন ইয়াস এ ক্ষতিগ্রস্থদের পাশে  রেড ক্রিসেন্ট পিরোজপুর ইউনিট - জাগো দর্পণ
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:২৯ পূর্বাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
নেছারাবাদের কুড়িয়ানা বাজারে অগ্নিকান্ডে ২১টি দোকান পুড়ে ভস্মীভূত : কোটি টাকার ক্ষতি ৭ দফা দাবী নিয়ে রাস্তায় মানববন্ধনে পিরাজপুরের সরকারী কর্মচারীরা  পিরোজপুরের আশ্রয়নবাসী শিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে কেক কাটলেন যুবলীগ নেতা পিরোজপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো জেলা স্বেচ্ছাসেবকলীগ ঢাবি বিজয় ৭১ হল ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হলেন পিরোজপুরের তাওহীদুল সরকারিভাবে সহযোগিতা পেয়ে ভালো থাকবে ইন্দুরকানীর ক্ষতিগ্রস্থ ১০ জেলে পরিবার পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশনের ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান পিরোজপুরে বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য জেলার কৃতি সন্তান ড. কাজী সাইফুদ্দিন কাউখালীতে জমি নিয়ে বিরোধে প্রতিবেশীর হামলায় গুরুতর আহত বৃদ্ধ প্রচুর বৃষ্টি উপেক্ষা করে পিরোজপুর পৌরসভার ৩নং ওয়ার্ডে টিসিবির পন্য বিক্রি শুরু

সাইক্লোন ইয়াস এ ক্ষতিগ্রস্থদের পাশে  রেড ক্রিসেন্ট পিরোজপুর ইউনিট

জেলা প্রতিনিধি, পিরোজপুর
  • প্রকাশের সময় বুধবার, ২ জুন, ২০২১
  • ৩৯৬ জন দেখেছেন
সাইক্লোন ইয়াস এ ক্ষতিগ্রস্থদের মাঝে রেড ক্রিসেন্ট পিরোজপুর ইউনিট এর ফুড প্যাকেজ ও ত্রিপল হাইজিন সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে। আজ বুধবার (২ মে) এই ফুড প্যাকেজ ও ত্রিপল হাইজিন সামগ্রী বিতরণ সম্পন্ন হয়। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সহায়তায় এবং জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি এর চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ এর নির্দেশনায় রেড ক্রিসেন্ট এর এই সহযোগীতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন রেড ক্রিসেন্ট এর সহকারী পরিচালক ও জেলা ইউনিটের ইউনিট লেভেল অফিসার ইকবাল মাসুদ।
ইউনিট সূত্রে জানা যায়, সাইক্লোন ইয়াস এ ক্ষতিগ্রস্থদের মাঝে রেড ক্রিসেন্ট ইউনিট এর ফুড প্যাকেজ ও ত্রিপল হাইজিন এর আওতায় জেলার ইন্দুরকানী উপজেলার বালিপাড়া ইউনিয়নে ২ শত পরিবারের মাঝে ফুড প্যাকেজ ও ২০ পরিবারে ত্রিপল, হাইজিং সামগ্রী, ভান্ডারিয়া উপজেলার তেলিখালী ইউনিয়নে ৩০০ পরিবারের ফুট প্যাকেজ ও ২০ পরিবারের মাঝে ত্রিপল, হাইজিং সামগ্রী, মঠবাড়িয়া উপজেলার তুষখালী ইউনিয়নে ৩০০ পরিবার এর মাঝে ফুড প্যাকেজ ও ২০ পরিবারের মাঝে ত্রিপল হাইজিং সামগ্রী, পিরোজপুর এর সদর উপজেলায় নদী তীরবর্তী অঞ্চলে ২০০ পরিবারের মাঝে ফুট প্যাকেজ ও ৪০ পরিবারে হাইজিং ও ত্রিপলসহ মোট ১০০০ পরিবারের মাঝে ফুড প্যাকেজ ১০০ পরিবারের মাঝে ত্রিপল হাইজিং সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে।
জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের যুবপ্রধান শুভদ্বীপ শিকদার শুভ জানান, আমরা বিভিন্ন সময়ে রেড ক্রিসেন্ট কে নিয়ে অসহায় দূর্গত মানুষের পাশে দাড়াই। জেলায় সার্বক্ষনিক যে দূর্যোগ মোকাবিলায় প্রস্তুত রয়েছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পিরোজপুর জেলা ইউনিটের ইউডিআরটির ৩০ জন সদস্য ও বিভিন্ন উপজেলার ৩৫ জন সদস্য। যারা মানবিকতার জন্য দিন রাত মানুষের জন্য কাজ করে যাচ্ছে।
এ ব্যাপারে রেড ক্রিসেন্ট এর সহকারী পরিচালক ও জেলা ইউনিটের ইউনিট লেভেল অফিসার ইকবাল মাসুদ জানান, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সহায়তায় জেলা রেড ক্রিসেন্ট বিভিন্ন সময়ে জেলার বিভিন্ন দুর্গম ও নদী ভাঙ্গন এলাকায় বিভিন্ন সাহায্য-সহায়তা প্রদান করে আসছে এবং করোনাকালীন সময়ে ভ্যাকসিন কার্যক্রমের সাথে সহায়তা প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পিরোজপুর ইউনিট ঘূর্ণিঝড় এ ক্ষতিগ্রস্থদের মাঝে কেন্দ্রের সহায়তায় প্রাপ্ত অর্থ থেকে ১০০০ পরিবারের মাঝে ফুড প্যাকেজ ১০০ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রিপল হাইজিং সামগ্রী বিতরণ কাজ হাতে নিয়েছে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN