1. munnait2020@gmail.com : newsdesk :
পিরোজপুরে রেড ক্রিসেন্ট এর সহযোগিতায় আর্থিক, খাদ্য ও বীজ সহায়তা প্রদান - জাগো দর্পণ
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭:৪৩ পূর্বাহ্ন
সংবাদ সংক্ষেপঃ

পিরোজপুরে রেড ক্রিসেন্ট এর সহযোগিতায় আর্থিক, খাদ্য ও বীজ সহায়তা প্রদান

জেলা প্রতিনিধি, পিরোজপুর
  • প্রকাশের সময় শুক্রবার, ৭ মে, ২০২১
  • ২২৩ জন দেখেছেন

ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ ৫০০ পরিবারের মাঝে আর্থিক ও বীজ সহায়তা ২য় ও শেষ পর্যায়ে প্রদান করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পিরোজপুর ইউনিট।

বৃহস্পতিবার দিনব্যাপী ইন্দুরকানী উপজেলার পত্তাশী ইউনিয়নে ক্ষতিগ্রস্থ ২০০ পরিবারকে ইএমটিএস পদ্ধতিতে ৪ হাজার ৫০০ টাকা ও ব্যবহারের জন্য আট প্রকার হাইব্রিড বীজ সম্বলিত প্যাকেট প্রদান করা হয়েছে। এর আগে মঠবাড়িয়া উপজেলার বড় মাছুয়া এবং শাপলেজা ইউনিয়নে ক্ষতিগ্রস্থ ৩০০ পরিবারকে ইএমটিএস পদ্ধতিতে ৪ হাজার ৫০০ টাকা ও ব্যবহারের জন্য আট প্রকার হাইব্রিড বীজ সম্বলিত প্যাকেট প্রদান করা হয়। এ নিয়ে রেড ক্রিসেন্ট ইএমটিএস পদ্ধতিতে ২২ লক্ষ ৫০ হাজার টাকা ও ৫ শত পরিবারকে ব্যবহারের জন্য আট প্রকার হাইব্রিড বীজ সম্বলিত প্যাকেট প্রদান করল।

বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পিরোজপুর ইউনিট এর সেক্রেটারী এ্যাড. শাহ আলম, নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা এম এ রব্বানী ফিরোজ, সহকারী পরিচালক ও ইউনিট লেভেল অফিসার ইকবাল মাসুদ, বরিশাল বিভাগীয় ডেপুটি পোষ্ট মাষ্টার জেনারেল মহসীন উদ্দিন আহমেদ, যুব প্রধান শুভদ্বীপ সিকদার শুভ প্রমুখ। এ সময় বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ, ইউনিটের বিভিন্ন উপজেলার অর্ধশতাধিক যুব সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পিরোজপুর ইউনিট এর সহকারী পরিচালক ও ইউনিট লেভেল অফিসার ইকবাল মাসুদ জানান, রেড ক্রিসেন্ট ৫ শত পরিবারের মাঝে ইএমটিএস পদ্ধতিতে ২২ লক্ষ ৫০ হাজার টাকা ও ৫ শত পরিবারকে ব্যবহারের জন্য আট প্রকার হাইব্রিড বীজ সম্বলিত প্যাকেট প্রদান করেছে। সেই সাথে ৮ শত পরিবারের মাঝে ফুড প্যাকেজ, হাইজিং কিট, ২ শত হাইজিং পার্সেল বিতরণও করেছে। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগিতায় এই সহায়তা অব্যাহত থাকবে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN