1. munnait2020@gmail.com : newsdesk :
নাজিরপুরে ছাত্রদলের ৩টি ইউনিটের নতুন কমিটির গঠণে অভিযোগে সংবাদ সম্মেলন : ঝাড়ু মিছিল - জাগো দর্পণ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৩ অপরাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
মঠবাড়িয়ায় মাদক মামলায় মা ও মেয়ের সশ্রম কারাদন্ড নাজিরপুরে ভিমরুলের কামড়ে বৃদ্ধার মৃত্যু ইন্দুরকানীতে গলায় ফাঁস লাগানো ভাসমান অজ্ঞাত যুবতীর মরদেহ উদ্ধার কাউখালীতে ২শ পিচ ইয়াবাসহ গ্রেফতার-২ পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্থ ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করার মামলায় রাগীব আহসান ও তার ৩ ভাই ৭ দিনের রিমান্ডে কেন্দ্রীয় ছাত্রলীগ সম্পাদকের জন্মদিন উপলক্ষে পিরোজপুর জেলা ছাত্রলীগের বিশেষ দোয়া ও প্রার্থনা এহসান গ্রুপের অভিনব প্রতারণা সুদমুক্ত বিনিয়োগের ধারণা দিয়ে ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ // সহযোগীসহ এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব আটক পিরোজপুরে গ্রাহককে ডেকে নিয়ে মারধরের ঘটনায় এহসান গ্রুপ পরিচালকের দুই ভাই গ্রেফতার

নাজিরপুরে ছাত্রদলের ৩টি ইউনিটের নতুন কমিটির গঠণে অভিযোগে সংবাদ সম্মেলন : ঝাড়ু মিছিল

সংবাদদাতা
  • প্রকাশের সময় সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ২০৫ জন দেখেছেন

পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলা ছাত্রদল, শহীদ জিয়া কলেজ ছাত্রদল ও মাটিভাঙ্গা ডিগ্রি কলেজ ছাত্রদলের নব ঘোষিত কমিটি বিরুদ্ধে নানা অভিযোগ এনে তা বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন করেছে ছাত্রদলের নেতা-কর্মীরা। রোববার নাজিরপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এছাড়া কমিটি বাতিলের দাবীতে ও নানা অভিযোগ এনে কমিটির গঠনের কারণে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ এর সহ-সাধারণ সম্পাদক সুলতানা জেসমিন জুই এবং সহ-সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ বিরুদ্ধে ঝাড়– মিছিল করে ছাত্রদলের নেতা-কর্মীরা।

সংবাদ সম্মেলনে নাজিরপুর উপজেলা ছাত্রদলের নব-ঘোষিত ১ নং যুগ্ম আহবায়ক এনামুল হক পলাশ লিখিত বক্তব্য অভিযোগ করে জানান, নাজিরপুর উপজেলা ছাত্রদল, শহীদ জিয়াকলেজ ছাত্রদল ও মাটিভাঙ্গা ডিগ্রি কলেজ ছাত্রদলের একটি সিলমোহর কমিটি গঠিত হয়েছে। যা সকলের জন্য দুঃখজনক ও হতাশাব্যাঞ্জক । বর্তমান কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক সুলভানা জেমমিন জুই এর ইচ্ছাকে প্রধান্য দেয়া হয়েছে। কেন্দ্র ঘোষিত আহবায়ক এইচ এম সামিম হাসান শিবির হতে ছাত্রদলে অনুপ্রবেশকারী যা তার কর্মকন্ড ও ফেসবুক পােস্ট থেকে প্রমানিত এবং একই সাথে মিরাজন হক সরকারী উচ্চ বিদ্যালয়ের খন্ডকালীনশিক্ষক। এই পেশা দলের সাথে সাংর্ঘষিক। কমিটির সদস্য সচিব তারেক আব্দুল্লাহ বাপ্পি বিবাহিত ও জামায়াত পরিবারের। টিয়া খান তার বউয়ের নাম এবং শশুর জামাল উদ্দিন খান।

তার নানা জামাতের উপজেলা আমির মৃতঃ মাওলানা মাজাহার। শহীদ জিয়া কলেজের আহবায়ক ফাইজুল ইসলাম ফযেজ ছাত্রলীগ পরিবারের। তার আপন ভাই উপজেলা ছাত্রলীগ নেতা। সদস্য সচীব মাইনুল ইসলাম মইন সরাসরি ছাত্রলীগের মিছিলে অংশগ্রহণকারী যার ছবি আপনাদের দেওয়া হলো এবং পুরানো কমিটির অবস্থান না বিবেচনা এস এম ফয়সাল কে যুগ আহবায়ক ও জুনিয়র ফাইজুল ফযেজ কে আহাযক করা হয়েছে। যা রসিকতার সামিল। ঢাকায় প্রাইভেট বিশ্ববিদ্যালয় অধ্যয়নরত মূনান হাজরাকে শহীদ জিয়া কলেজে পদায়ন করা হয়েছে। মাটিভাঙ্গা ডিগ্রি কলেজ একই ভাবে জুনিয়রদের এবং নব্যদের দিয়ে সিনিয়রদের অপমানিত করে কমিটি গঠন করা হয়েছে।আবার উপজেলায় এবং শহীদ জিয় কলেজে একাধিক একই ব্যক্তির নাম দুইবার এসেছে এবং একি ব্যক্তিকে দুই ইউনিটে পদায়ন করা হযেছে। যা চরম রাজনৈতিক অস্থিরতা ও দায়িত্তপ্রাপ্ত টিমের দায়িত্বহীনতা।

সংবাদ সম্মেলনে আরো অভিযোগ করা হয় , এ কমিটি গঠনে কেন্দ্রীয় নেতাদের মোটা অংকের টাকা লেনদেন হয়েছে। এদিকে নাজিরপুরে ছাত্রদলের ৩টি ইউনিটের নতুন কমিটির গঠণে অভিযোগ এনে এ কমিটির ৪৩ জন পদত্যাগ করেছে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN