1. munnait2020@gmail.com : newsdesk :
হোগলাপাশা ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন - জাগো দর্পণ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৮ অপরাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
মঠবাড়িয়ায় মাদক মামলায় মা ও মেয়ের সশ্রম কারাদন্ড নাজিরপুরে ভিমরুলের কামড়ে বৃদ্ধার মৃত্যু ইন্দুরকানীতে গলায় ফাঁস লাগানো ভাসমান অজ্ঞাত যুবতীর মরদেহ উদ্ধার কাউখালীতে ২শ পিচ ইয়াবাসহ গ্রেফতার-২ পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্থ ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করার মামলায় রাগীব আহসান ও তার ৩ ভাই ৭ দিনের রিমান্ডে কেন্দ্রীয় ছাত্রলীগ সম্পাদকের জন্মদিন উপলক্ষে পিরোজপুর জেলা ছাত্রলীগের বিশেষ দোয়া ও প্রার্থনা এহসান গ্রুপের অভিনব প্রতারণা সুদমুক্ত বিনিয়োগের ধারণা দিয়ে ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ // সহযোগীসহ এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব আটক পিরোজপুরে গ্রাহককে ডেকে নিয়ে মারধরের ঘটনায় এহসান গ্রুপ পরিচালকের দুই ভাই গ্রেফতার

হোগলাপাশা ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন

সংবাদদাতা
  • প্রকাশের সময় মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ১১০ জন দেখেছেন

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে বাগেরহাটের মোড়েলগঞ্জে উপজেলার হোগলাপাশা ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাগেরহাট জেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি লীগের উপদেষ্টা এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন উঠান বৈঠকসহ বিভিন্ন ভাবে জুসংযোগ করে যাচ্ছেন। শনিবার সন্ধ্যার পরে হোগলাপাশা গ্রামের মহিষপুরা এলাকায় এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন উঠান বৈঠক করেন।এসময় উপস্থিত ছিলেন হোগলাপাশা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি আলম সরদার, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বাদল হাওলাদার, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি লীগের সভাপতি তানভীর জমাদ্দার, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রফিকুল ইসলাম দুলাল, অবসর প্রাপ্ত সমাজসেবা কর্মকর্তা আশরাফ হোসেন, ইউনিয়ন শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক মিলন সেখ, মহিষপুরা মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো: দুলাল সেখ, যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল ফরাজী প্রমুখ। এছাড়াও মহিষপুরা ব্যবসায়ী সমিতির সভাপতি ও সম্পাদক সহ এলাকার বিভিন্ন জনসাধারণ উপস্থিত ছিলেন।

এ সময় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাগেরহাট জেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি লীগের উপদেষ্টা এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন বলেন, আসন্ন ইউপি নির্বাচনে হোগলাপাশা ইউনিয়নে আমি আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দেন তাহলে আমি বঙ্গবন্ধুর সোনার বাংলা শেখ হাসিনার ডিজিটাল বাংলা গঠনে কাজ করে যাবো। হোগলাপাশা ইউনিয়নের ডিজিটালের ছোঁয়া লাগাতে বাজার ও বিভিন্ন জনবহুল জায়গায় সিসি ক্যামেরার আওতায় আনবো। বর্তমানে হোগলাপাশা ইউনিয়নে গ্রাম্য আদালতের কার্যক্রম ভেঙ্গে পড়েছে। আমি যদি দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারি তাহলে গ্রাম্য আদালতের কার্যক্রম কে সক্রিয় করবো। এলাকার রাস্তাঘাট ব্রিজ কালভার্ট এর মেরামত করে এলাকার উন্নয়ন করে যাবো।

তিনি আরো বলেন, বিগত ১/১১ সময় আমি ও আমার পরিবার বিভিন্ন হামলা ও মামলার স্বীকার হয়েছি। জোট সরকারের আমলে আমার বাড়ি ঘর ভাংচুর করে আমার মা ও বড় ভাই সিদ্দিকুর রহমানকে কুপিয়ে মারাত্বক ভাবে আহত করে। আমাকে বিএনপি অফিস ভাংচুর মামলা, চাঁদাবাজি মিথ্যা মামলা, অফিসে আগুনের মামলা সহ মোট ৮ টি মিথ্যা মামলা দেয়া হয়। এসব সহ্য করেও আমি বিরোধী দলে রাজপথে থেকে আওয়ামীলীগের রাজনীতি করে গেছি। আওয়ামীলীগের একজন দূর্দিনের কান্ডারী আমাকে যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনায়ন দেন তাহলে আমি হোগলাপাশা ইউনিয়ন কে একটি উন্নত সমৃদ্ধ ডিজিটাল ইউনিয়নে রুপ দিবো।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN