1. munnait2020@gmail.com : newsdesk :
রাজারহাটে ভুয়া মেজর গ্রেপ্তার  - জাগো দর্পণ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৬ অপরাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
মঠবাড়িয়ায় মাদক মামলায় মা ও মেয়ের সশ্রম কারাদন্ড নাজিরপুরে ভিমরুলের কামড়ে বৃদ্ধার মৃত্যু ইন্দুরকানীতে গলায় ফাঁস লাগানো ভাসমান অজ্ঞাত যুবতীর মরদেহ উদ্ধার কাউখালীতে ২শ পিচ ইয়াবাসহ গ্রেফতার-২ পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্থ ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করার মামলায় রাগীব আহসান ও তার ৩ ভাই ৭ দিনের রিমান্ডে কেন্দ্রীয় ছাত্রলীগ সম্পাদকের জন্মদিন উপলক্ষে পিরোজপুর জেলা ছাত্রলীগের বিশেষ দোয়া ও প্রার্থনা এহসান গ্রুপের অভিনব প্রতারণা সুদমুক্ত বিনিয়োগের ধারণা দিয়ে ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ // সহযোগীসহ এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব আটক পিরোজপুরে গ্রাহককে ডেকে নিয়ে মারধরের ঘটনায় এহসান গ্রুপ পরিচালকের দুই ভাই গ্রেফতার

রাজারহাটে ভুয়া মেজর গ্রেপ্তার 

কুড়িগ্রাম প্রতিনিধি
  • প্রকাশের সময় শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৭ জন দেখেছেন

কুড়িগ্রামের রাজারহাটে মোঃ মাইদুল ইসলাম (৪০) নামের এক সেনাবাহিনীর ভুয়া মেজরকে আটক করেছে রাজারহাট থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ডসহ প্রতারণার বিভিন্ন কাজগপত্র উদ্ধার করা হয়েছে।

১৯ ফেব্রুয়ারী মধ্যরাতে রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউপির মুশরুত নাখেন্দা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোঃ মাইদুল ইসলাম রাজারহাট উপজেলা মুসরুত নাখেন্দা গ্রামের মোঃ মকবুল হোসেনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউপির মুশরুত নাখেন্দা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ওই ভুয়া মেজরকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত মাইদুল ইসলাম নিজেকে সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে সেনাবাহিনীতে চাকুরী দেয়ার নামে কুমিল্লা জেলার এক যুবককের কাছ থেকে ৭ লাখ ৭০হাজার টাকা হাতিয়ে নিয়েছে। সে সেনাবাহিনী বিজিবিসহ বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে বিভিন্ন লোকজনের নিকট থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে আসছিল। এমনকি প্রতারণাকালে সে বিভিন্ন স্থানে নিজের ভিন্ন ভিন্ন পরিচয় দিত।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকার জানান, গ্রেফতারকৃত ভুয়া মেজর মোঃ মাঈদুল ইসলাম কুমিল্লা জেলার এক যুবককের কাছ থেকে সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে প্রতারণা করে ৭ লাখ ৭০হাজার টাকা হাতিয়ে নেয়ার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তার বিরুদ্ধে রাজারহাট থানায় মামলা দায়ের প্রস্ততি চলছে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN