1. munnait2020@gmail.com : newsdesk :
বাঁশঝাড়ে কন্যা সন্তান কে ফেলে পালিয়ে গেলেন মা - জাগো দর্পণ
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:১৩ পূর্বাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
নেছারাবাদের কুড়িয়ানা বাজারে অগ্নিকান্ডে ২১টি দোকান পুড়ে ভস্মীভূত : কোটি টাকার ক্ষতি ৭ দফা দাবী নিয়ে রাস্তায় মানববন্ধনে পিরাজপুরের সরকারী কর্মচারীরা  পিরোজপুরের আশ্রয়নবাসী শিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে কেক কাটলেন যুবলীগ নেতা পিরোজপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো জেলা স্বেচ্ছাসেবকলীগ ঢাবি বিজয় ৭১ হল ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হলেন পিরোজপুরের তাওহীদুল সরকারিভাবে সহযোগিতা পেয়ে ভালো থাকবে ইন্দুরকানীর ক্ষতিগ্রস্থ ১০ জেলে পরিবার পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশনের ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান পিরোজপুরে বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য জেলার কৃতি সন্তান ড. কাজী সাইফুদ্দিন কাউখালীতে জমি নিয়ে বিরোধে প্রতিবেশীর হামলায় গুরুতর আহত বৃদ্ধ প্রচুর বৃষ্টি উপেক্ষা করে পিরোজপুর পৌরসভার ৩নং ওয়ার্ডে টিসিবির পন্য বিক্রি শুরু

বাঁশঝাড়ে কন্যা সন্তান কে ফেলে পালিয়ে গেলেন মা

জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম
  • প্রকাশের সময় শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৫১ জন দেখেছেন

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী হাসপাতালে সন্তান প্রসব করে বাঁশ ঝাড়ে ফেলে পালিয়ে গেলেন মা।

হাসপাতাল সুত্রে জানা গেছে, গত শুক্রবার মোছাঃ খাদিজা খাতুন (৩৫) নামের এক গর্ভবতী মহিলা সন্তান প্রসব জনিত সমস্যার কারনে হাসপাতালে ভর্তি হয়।

হাসপাতালে ভর্তি রেজিষ্টার সুত্রে জানা গেছে, খাদিজা খাতুন উপজলা সদর ইউনিয়নের গোপালপুর গ্রামের তহিদুল ইসলামের স্ত্রী ।

ভর্তির পর শনিবার সকাল ৮.৩০ মিনিটে একটি কন্যা সন্তান প্রসব করে যার নাম রাখা হয় সুবর্ণা। সন্তান প্রসবের পর হাসপাতাল থেকে কোন ছাড় পত্র না নিয়েই সন্তান সহ পালিয়ে যায় মা।

পরে হাসপাতালের পিছনের একটি বাঁশ ঝাড়ে শিশুটির কান্নর আওয়াজ শুনে এলাকার লোকজন শিশুটিকে উদ্ধার করে আবারও হাসপাতালে ভর্তি করায়। শিশুটি বর্তমান হাসপাতালের গাইনী বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

এলাকাবাসীর ধারনা কন্যা সন্তান হওয়ায় অথবা অবৈধ সনতান হওয়ার কারনে হয়তো ফেলে পালিয়ে গেছেন সন্তানের মা।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এএসএম সায়েম জানান, শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং আমি পুলিশকে অবহিত করেছি। কি কারনে ঐ মা এ ঘটনা ঘটিয়েছেন তা এখনও জানা যায়নি। শিশুটির প্রকৃত পরিচয় পাওয়া না গেলে সরকারী নির্দেশনা মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN