1. munnait2020@gmail.com : newsdesk :
শেরপুরে পরকীয়া প্রেম জীবন দিলেন চাচী-ভাশুরপো - জাগো দর্পণ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৭ অপরাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
মঠবাড়িয়ায় মাদক মামলায় মা ও মেয়ের সশ্রম কারাদন্ড নাজিরপুরে ভিমরুলের কামড়ে বৃদ্ধার মৃত্যু ইন্দুরকানীতে গলায় ফাঁস লাগানো ভাসমান অজ্ঞাত যুবতীর মরদেহ উদ্ধার কাউখালীতে ২শ পিচ ইয়াবাসহ গ্রেফতার-২ পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্থ ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করার মামলায় রাগীব আহসান ও তার ৩ ভাই ৭ দিনের রিমান্ডে কেন্দ্রীয় ছাত্রলীগ সম্পাদকের জন্মদিন উপলক্ষে পিরোজপুর জেলা ছাত্রলীগের বিশেষ দোয়া ও প্রার্থনা এহসান গ্রুপের অভিনব প্রতারণা সুদমুক্ত বিনিয়োগের ধারণা দিয়ে ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ // সহযোগীসহ এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব আটক পিরোজপুরে গ্রাহককে ডেকে নিয়ে মারধরের ঘটনায় এহসান গ্রুপ পরিচালকের দুই ভাই গ্রেফতার

শেরপুরে পরকীয়া প্রেম জীবন দিলেন চাচী-ভাশুরপো

জাগো দর্পন ওয়েন ডেস্ক
  • প্রকাশের সময় শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ১৪৪ জন দেখেছেন

শেরপুরের নকলা উপজেলার পাঠাকাটা ইউনিয়নে পরকীয়া প্রেমের কারনে আত্মহত্যা করে জীবন দিলেন চাচী ও ভাশুরপোর (ভাতিজা)। নকলা উপজেলার গোয়ালের কান্দা গ্রামে শুক্রবার দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন গোয়ালের কান্দা গ্রামের মোঃ সোবাহান আলীর স্ত্রী ও ১ ছেলে সন্তাানের জননী হাসি বেগম (২৬) ও একই গ্রামের ইয়াদ আলীর ছেলে ও ১ ছেলে সন্তানের জনক মোঃ হেলাল মিয়া (৩২)। খবর পেয়ে নকলা থানা পুলিশ নিহত চাচী এবং ভাশুরপোর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, প্রায় ১০ বছর আগে নকলা উপজেলার রেহাইয়েরচর গ্রামের আব্দুল খালেকের মেয়ে হাসি বেগমের সাথে গোয়ালের কান্দা গ্রামের মোঃ সোবাহানের বিয়ে হয়। হাসির স্বামী সোবাহান গাজীপুরের একটি পোশাক তৈরি কারখানার কর্মী। তাঁদের ৮ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। স্বামীর অনুপস্থিতিতে প্রতিবেশী ভাশুরপো হেলাল মিয়ার সঙ্গে চাচী হাসি বেগমের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

শুক্রবার সন্ধ্যায় হেলাল মিয়া তার চাচী হাসি বেগমের বাড়িতে আসেন এবং কিছুসময় একান্তে অবস্থান করার পর চলে যায়। বিষয়টি হাসি বেগমের ৮ বছর বয়সী একমাত্র ছেলে ইয়ামিন দেখে ফেলে। ঘটনার পর মধ্যে রাতে স্থানীয়রা হাসি বেগমকে বাড়িসংলগ্ন একটি জিগার গাছের সঙ্গে গলায় ওড়না পেচানো অবস্থায় দেখতে পায়। পরবর্তীতে একই বাড়ির পাশে একটি বেল গাছের সঙ্গে গলায় রশি দিয়ে পেচানো অবস্থায় হেলাল মিয়ার ঝুলন্ত লাশ দেখতে পান এলাকাবাসী। এ সংবাদ পেয়ে পুলিশ শনিবার ১১টার দিকে হেলাল ও হাসির লাশ উদ্ধার করে।

নকলা থানার উপ-পরিদর্শক রাজিব কুমার ভৌমিক লাশ উদ্ধারের বিষয়ে বলেন, লাশ দুটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরকীয়া প্রেমের জের ধরে তাঁরা আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের রিপোর্ট দেখে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহন করা হবে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN