1. munnait2020@gmail.com : newsdesk :
ভোটাররা যেন কেন্দ্রে যেতে না পারে সেজন্য সব ধরনের মেকানিজম করা হয়েছে : রিজভী - জাগো দর্পণ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:০০ অপরাহ্ন
সংবাদ সংক্ষেপঃ
মঠবাড়িয়ায় মাদক মামলায় মা ও মেয়ের সশ্রম কারাদন্ড নাজিরপুরে ভিমরুলের কামড়ে বৃদ্ধার মৃত্যু ইন্দুরকানীতে গলায় ফাঁস লাগানো ভাসমান অজ্ঞাত যুবতীর মরদেহ উদ্ধার কাউখালীতে ২শ পিচ ইয়াবাসহ গ্রেফতার-২ পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্থ ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করার মামলায় রাগীব আহসান ও তার ৩ ভাই ৭ দিনের রিমান্ডে কেন্দ্রীয় ছাত্রলীগ সম্পাদকের জন্মদিন উপলক্ষে পিরোজপুর জেলা ছাত্রলীগের বিশেষ দোয়া ও প্রার্থনা এহসান গ্রুপের অভিনব প্রতারণা সুদমুক্ত বিনিয়োগের ধারণা দিয়ে ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ // সহযোগীসহ এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব আটক পিরোজপুরে গ্রাহককে ডেকে নিয়ে মারধরের ঘটনায় এহসান গ্রুপ পরিচালকের দুই ভাই গ্রেফতার

ভোটাররা যেন কেন্দ্রে যেতে না পারে সেজন্য সব ধরনের মেকানিজম করা হয়েছে : রিজভী

সংবাদদাতা
  • প্রকাশের সময় বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ১২৮ জন দেখেছেন

ঢাকা: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদাকে গণতন্ত্রের হত্যাকারী ও ঘাতক বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আইন-শৃঙ্খলা বাহিনী ও নির্বাচন কমিশনের যৌথ প্রযোজনায় চট্টগ্রামে আরেকটি প্রহসনের নির্বাচন হচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।

বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে আগারগাঁওয়ের নির্বাচন ভবনে নির্বাচন কমিশনের (ইসি) সিনিয়র সচিব মো. আলমগীরের কাছে ১৯টি লিখিত অভিযোগ দেওয়া শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন রুহুল কবির রিজভী।

তিনি বলেন, ক্ষমতাসীনরা ভোটারদের ভোটাধিকার মনেপ্রাণে ঘৃণা করে। জালিমশাহের নির্বাচন নমরুদ-ফেরাউনের আমলকেও হার মানিয়েছে। এ দেশে সুষ্ঠু নির্বাচন ও গণতন্ত্রের হত্যারকারী ঘাতক হচ্ছেন প্রধান নির্বাচন কমিশনার এবং হুকুমের আসামি সরকারপ্রধান।

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে রিজভী বলেন, প্রশাসন ও দলীয় কর্মী মিলেমিশে একাকার হয়ে গেছে। ভোটের আগে দলীয় নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে। চূড়ান্ত পর্যায়ে তামাশা হচ্ছে। ভোটাররা যেন কেন্দ্রে যেতে না পারে সেজন্য সব ধরনের মেকানিজম করা হয়েছে। প্রশাসন ও দলীয় কর্মী মিলেমিশে একাকার হয়ে গেছে।

তিনি আরও বলেন, এই সিইসি গণতন্ত্রের হত্যাকারী। বর্তমান সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন সুষ্ঠু নির্বাচন অচেনা হয়ে থাকবে।

চট্টগ্রাম সিটি নির্বাচনে অনিয়মের অভিযোগ নিয়ে নির্বাচন কমিশন সচিবালয়ে অভিযোগ জানায় বিএনপির প্রতিনিধি দল। রুহুল কবির রিজভীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল বুধবার দুপুরে কমিশন সচিবের সঙ্গে দেখা করে লিখিত আভিযোগ জানায়।

বিএনপির অভিযোগের মধ্যে রয়েছে, সকালে ভোট শুরু হওয়ার পর থেকেই সব ভোটকেন্দ্র থেকে ধানের শীষের এজেন্টদের বের করে দিয়েছে ক্ষমতাসীন দলের লোকজন। এদের সহযোগিতা করেছে পুলিশ। ক্ষমতাসীন দলের লোকেরা বিএনপির এজেন্টদের কোনো কেন্দ্রেই ঢুকতে দেননি। ভোটের দিন সকাল ৯টা থেকে সাড়ে ৯টার মধ্যে প্রায় ৫ শতাধিক কেন্দ্র প্রশাসনের সহযোগিতায় আওয়ামী লীগ দখল করে নিয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© All rights reserved © 2021 JagoDarpan
Theme Customized BY JAGODARPAN